• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নির্বাচনকালীন ছুটি পাচ্ছেন না সিকৃবি’র শিক্ষার্থীরা

  সিকৃবি প্রতিনিধি

২৬ ডিসেম্বর ২০১৮, ০৮:০৩
সিকৃবি
সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ে (সিকৃবি) সেমিস্টার ফাইনাল পরীক্ষার কারণে নির্বাচনকালীন ছুটি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। রুটিন অনুযায়ী আগামী ১ ও ২ জানুয়ারি সেমিস্টার ফাইনাল পরীক্ষা থাকায় প্রশাসন এই সিদ্ধান্ত নিয়েছে।

এ দিকে, শিক্ষার্থীরা ১ ও ২ জানুয়ারির পরীক্ষা পেছানোর অনুরোধ জানালেও প্রশাসন তাদের কথায় কর্ণপাত করেনি। অন্যদিকে, ২৫ তারিখ থেকে বন্ধ হয়ে যাচ্ছে অনেক হলের ডাইনিং। ফলে শিক্ষার্থীরা পড়েছে বিপাকে।

প্রাশাসনের এমন সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থী। তারা জানান, দেশের নাগরিক হিসেবে ভোট দেওয়া তাদের গণতান্ত্রিক অধিকার, কিন্তু বিশ্ববিদ্যালয়ের এমন হটকারী সিদ্ধান্তের কারণে তারা তাদের ভোটাধিকার প্রয়োগ থেকে বঞ্চিত হচ্ছেন। শিক্ষার্থীরা তাদের গণতান্ত্রিক অধিকার হরণ না করতে প্রশাসনের প্রতি আহ্বান জানান। অন্যথায়, ভোটের দিন সিকৃবি ক্যাম্পাসে কোনো অনাকাঙ্খিত ঘটনা ঘটলে এর দায়ভার বিশ্ববিদ্যালয় প্রশাসনকেই নিতে হবে বলে তারা হুঁশিয়ারি দেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড