• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবি শিক্ষককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে শাপলা ফোরামের বিবৃতি

  ইবি প্রতিনিধি

১৮ ডিসেম্বর ২০১৮, ১৫:৫৮
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফোকলোর স্টাডিজ বিভাগের শিক্ষক, বিশিষ্ট গণমাধ্যম ব্যক্তিত্ব ও দৈনিক বাংলাদেশ সময়ের ভারপ্রাপ্ত ড. মোস্তাফিজুর রহমানকে (মিঠুন মোস্তাফিজ) প্রাণনাশের হুমকির প্রতিবাদে বঙ্গবন্ধুর আদর্শের মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক গণতান্ত্রিক ও বাঙালি জাতীয়তাবাদে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন শাপলা ফোরাম বিবৃতি প্রদান করেছে।

সোমবার (১৭ ডিসেম্বর) শাপলা ফোরামের সাধারণ সম্পাদক ও নব নির্বাচিত শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আলমগীর হোসেন ভূঁইয়া এই মর্মে একটি বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে বলা হয়- মত প্রকাশের স্বাধীনতা ও মুক্ত গণমাধ্যম গণতন্ত্রের অন্যতম পূর্ব শর্ত। একই সাথে এটি আমাদের সাংবিধানিক অধিকার। সাংবিধানিক অধিকারের পথে বাধা সৃষ্টিকারীদের আইনের আওতায় না আনা হলে গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ পাবে না এবং সুশাসন প্রতিষ্ঠিত হবে না। একইসাথে তার ব্যক্তিগত ও পারিবারিক নিরাপত্তা নিশ্চিতের জোর দাবি জানানো হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড