• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবি শিক্ষক সমিতির সভাপতি শফিক, সা. সম্পাদক রফিক

  জাককানইবি প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ২২:০৭
দৈনিক অধিকার
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ। (ছবি : সংগৃহীত)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০১৯ এর নির্বাচনে সবকটি আসনেই (১৬টি) জয় লাভ করেছে আওয়ামী লীগ সমর্থিত বঙ্গবন্ধু-নীল দল প্যানেল।

শিক্ষক সমিতির টানা দু’বারের ও বর্তমান সাধারণ সম্পাদক হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম সভাপতি এবং মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক মো. রফিকুল আমিন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৩য় তলায় দুপুর ১২ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত ভোট গ্রহণ চলে। বিকেলে ফলাফল ঘোষণা করেন নির্বাচন কমিশনার ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. বিজয় ভূষণ দাস।

অপরদিকে বিএনপি সমর্থিত সাদা দল প্যানেলের সভাপতি পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সাখাওয়াত হোসেন সরকার প্রার্থী ছিলেন।

বঙ্গবন্ধু-নীলদল প্যানেল থেকে সহ-সভাপতি পদে চারুকলা বিভাগের সহযোগী অধ্যাপক মুহাম্মদ এমদাদুল রাশেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক সঞ্জয় কুমার মুখার্জী, সাংগঠনিক সম্পাদক পদে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক মো. সুজন আলী, কোষাধ্যক্ষ পদে ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মাসুদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

এছাড়া বঙ্গবন্ধু-নীলদল প্যানেল থেকে সদস্য পদে লোক প্রশাসন ও সরকার পরিচালনবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আজিজুর রহমান আবির, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহযোগী অধ্যাপক ড. তুষার কান্তি সাহা ও রোবাইয়া শাহরিন, মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক অমিতা দাস ও আলভী রিয়াসাত মালিক, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক বিজয় কুমার কর্মকার, থিয়েটার এন্ড পারফরমেন্স স্টাডিজ বিভাগের প্রভাষক মাজহারুল হোসেন তোকদার, নৃ-বিজ্ঞান বিভাগের প্রভাষক আসিফ ইকবাল আরিফ, চারুকলা বিভাগের প্রভাষক কল্যানাংশু নাহা, স্থানীয় সরকার ও নগর উন্নয়ন বিভাগের প্রভাষক মো. রাকিবুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত সভাপতি শফিকুল ইসলাম বলেন, “বিগত সময়ের সাফল্যের ধারা অব্যাহত রেখে শিক্ষক সমিতি নির্বাচনের ইশতেহার পূরণে বর্তমান শিক্ষক সমিতির কমিটি অঙ্গীকারবদ্ধ থাকবে”।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড