• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শারীরিকভাবে লাঞ্ছিত ইবি শিক্ষক, সাময়িক বরখাস্ত কর্মকর্তা

  ইবি প্রতিনিধি

১৩ ডিসেম্বর ২০১৮, ১১:৫৪
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইতিহাস ও সংস্কৃতি বিভাগের অধ্যাপক ড. এমতাজ হোসেনকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারধর করেছেন বিশ্ববিদ্যালয়ে এক কর্মকর্তা বলে অভিযোগ পাওয়া গেছে। ঐ কর্মকর্তার নাম মানজারুল আলম মিরু, তিনি বিশ্ববিদ্যালয়ে উপরেজিস্টার হিসেবে কর্মরত বলে জানা গেছে।

বুধবার (১২ ডিসেম্বর) সন্ধ্যার বিশ্ববিদ্যালয়ে অবস্থানরত শিক্ষক ডরমিটরির তার নিজ কক্ষে মারধরের ঘটনা ঘটে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যা ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডরমিটরিতে নিজ কক্ষে বিশ্রাম করছিলেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ড. এমতাজ হোসেন। কুষ্টিয়া জেলা জিয়া পরিষদের কমিটি অনুমোদের বিষয়ে ড. এমতাজ ও কর্মকর্তা মানজুরুল আলমের মাঝে কথাকাটি ও বাগবিতাণ্ড হয়, পরে মানজুরুল ড. এমতাজকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। এই ঘটনাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় প্রশাসন মানজুরুল আলমকে সাময়িক বরখাস্ত করেছে বলে জানিয়েছেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. রাশিদ আসকারী বলেন, কর্মকর্তার হাতে শিক্ষক লাঞ্ছিত বিষয়টি খুবই দুঃখজনক। অভিযুক্ত কর্মকতার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড