• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোবিপ্রবিতে টিচার্স প্রিমিয়ার লীগের ফাইনাল অনুষ্ঠিত

  নোবিপ্রবি প্রতিনিধি

১২ ডিসেম্বর ২০১৮, ১৩:২১
নোবিপ্রবি
বিজয়ী টিম (ছবি : সংগৃহীত)

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সমিতি আয়োজিত টিচার্স প্রিমিয়ার লীগ-২০১৮ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) সন্ধ্যায় শিক্ষক ডর্মেটরি-২ এর সম্মুখস্থ মাঠে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। ক্রীড়া উপকমিটির আহ্বায়ক মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোহাম্মদ ফারুক উদ্দিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সমাজ বিজ্ঞান ও মানবিক অনুষদের ডিন প্রফেসর ড. সৈয়্যদ আতিকুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডিন প্রফেসর ড. মোহাম্মদ ইউছুফ মিঞা, শিক্ষক সমিতির সভাপতি ড. মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমানসহ (ভারপ্রাপ্ত) বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ক্রীড়া উপকমিটির সদস্য সচিব মো. ওয়ালিউর রহমান আকন্দ।

টিচার্স প্রিমিয়ার লীগ-২০১৮ এ তিনটি ইভেন্ট ক্রিকেট, ব্যাডমিন্টন ও ক্যারাম খেলায় প্রতিযোগিতা হয়। খেলায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ বিভিন্ন দলে ভাগ হয়ে অংশ নেয়। এ প্রতিযোগিতা গেল ৩ ডিসেম্বর থেকে শুরু হয়ে ১১ ডিসেম্বর পর্যন্ত চলে। এবারের লীগে ক্রিকেটে বিজয় হয় স্বাধীন বাংলা ও রানার্সআপ হয় বিজয় একাত্তর টিম।

ব্যাডমিন্টন সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয়েছেন অর্থনীতি বিভাগের প্রভাষক ইকবাল হোসেন, ডাবলস এ চ্যাম্পিয়ন হয়েছেন এসএসিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আশরাফুল আলম ও তার দল। ব্যাডমিন্টন সিঙ্গেলে নারীদের মধ্যে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলা বিভাগের প্রভাষক শাহানা রহমান, ডাবলস এ চ্যাম্পিয়ন শাহানা রহমান ও তার দল। ক্যারাম সিঙ্গেলে চ্যাম্পিয়ন হয়েছেন মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ফয়সল হোসেন, ডাবলস এ চ্যাম্পিয়ন সঞ্জয় কুমার মুখার্জি ও তার দল। ক্যারাম সিঙ্গেলে নারীদের মাঝে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন শিক্ষা বিভাগের প্রভাষক ফাতেমা বেগম পপি। আর ডাবলস এ চ্যাম্পিয়ন হয়েছেন ফাতেমা বেগম ও তার দল।

খেলা শেষে প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড