• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইটি সোসাইটি ও রেডিও কুবির যৌথ উদ্যোগে নবীনবরণ অনুষ্ঠিত

  কুবি প্রতিনিধি

১১ ডিসেম্বর ২০১৮, ০৮:৫২
নবীনবরণ
নবীনবরণ-২০১৮ (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) আইটি সোসাইটি ও রেডিও কুবি’র সমন্বিত যৌথ উদ্যোগে নবীনবরণ-২০১৮ অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। সোমবার (১০ ডিসেম্বর) বিকাল তিনটার দিকে শিক্ষার্থীদের প্রিয় কাঁঠাল তলার নিচে এই নবীনবরণ সম্পন্ন হয়েছে।

উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীকে প্রধান অতিথি করে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সৈয়দ মাখদুম এবং অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন সংগঠনটির সাধারণ সম্পাদক ফাহমিদ হাসান অনিক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, আইটি উপদেষ্টা মাহমুদুল হাসান। ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি বিভাগের চেয়ারম্যান মো. ইমরান হোসেন, একই বিভাগের সহকারী অধ্যাপক মো. তোফায়েল আহমেদ ও সহকারী অধ্যাপক মো. মেহেদী হাসান এবং শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াছ হোসেন সবুজসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ ও কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী বলেন, ‘যে যত বেশি আইটি বিষয়ে চিন্তা-ভাবনা করবে সেই তত বেশি সাফল্য পাবে। প্রত্যেকদের আইটিতে দক্ষ হতে হবে। নতুনদের মধ্যে থেকেও সফল দক্ষ আইটি বিশেজ্ঞ বের হবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।’

উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির সকল নতুন এবং পুরাতন সদস্যদেরকে অনুষ্ঠানে সংগঠনের আইডি কার্ড প্রদান করা হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড