• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এক হতে চায় না রাবির ‘ইইই’ বিভাগ, রক্ত ঢেলে প্রতিবাদ

  রাবি প্রতিনিধি

০৪ ডিসেম্বর ২০১৮, ১৬:০৬
রাবি
রক্ত ঢেলে প্রতিবাদ (ছবি : দৈনিক অধিকার)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই) বিভাগের সঙ্গে ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং (এপিইই) বিভাগকে একীভুত না করার দাবিতে রক্ত ঢেলে অবস্থান কর্মসূচি পালন করছে ‘ইইই’ বিভাগের শিক্ষার্থীরা। মঙ্গলবার (৪ ডিসেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ে প্রথম বিজ্ঞান ভবনের সামনের রাস্তায় তারা রক্ত ঢেলে এ প্রতিবাদ জানায়।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল ৮টা থেকে প্রথম বিজ্ঞান ভবনের সামনে অবস্থান নেয় ‘ইইই’ বিভাগের শিক্ষার্থীরা। দুপুর দেড়টার দিকে তারা সড়কে রক্ত দিয়ে বিভাগ এক না করার দাবি জানায়। রক্ত দিতে গিয়ে নাজমুল হাসান, আবু বক্কর সিদ্দিক, অরিন্দম দীপ্ত নামের তিন শিক্ষার্থী হয়ে পড়েন। এদের মধ্যে নাজমুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) নেওয়া হয়েছে।

জানতে চাইলে ইইই বিভাগের সভাপতি আবু জাফর মু. তৌহিদুল ইসলাম বলেন, ‘বিশ্ববিদ্যালয় প্রশাসনকে দীর্ঘদিন ধরে বলে আসছি। কিন্তু প্রশাসন আজ পর্যন্ত বিষয়টির সমাধান করতে পারেনি। বিভাগের শিক্ষার্থীদেরও ক্লাসে ফিরে আসার আহ্বান জানিয়েছিলাম। কিন্তু তারা আমার কথা শোনেনি।’

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড