• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে ইংরেজি বিভাগের সান্ধ্যকালীন কোর্সের সনদ বিতরণ সম্পন্ন

  কুবি প্রতিনিধি

২৮ নভেম্বর ২০১৮, ০৮:৫০
সান্ধ্যকালীন কোর্স
ইংরেজি বিভাগের সান্ধ্যকালীন কোর্সের সনদ বিতরণ (ছবি : সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) সান্ধ্যকালীন কোর্সে ইংরেজি বিভাগের মোট তিনটি বর্ষের ১১০ জন শিক্ষার্থীকে সনদ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) কুমিল্লা বার্ডের ময়নামতি অডিটরিয়ামে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরীর উপস্থিতিতে এ সনদ বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।

সনদ বিতরণ অনুষ্ঠানে ইংরেজি বিভাগের সান্ধ্যকালীন কোর্সের ১ম, ২য় ও ৩য় ব্যাচের সর্বমোট ১১০ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হয়। সান্ধ্যকালীন কোর্সের মডারেটর সহকারী অধ্যাপক শারমিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলা ও মানবিক অনুষদের ডিন ড. জি এম মনিরুজ্জামান এবং ইংরেজি বিভাগের সভাপতি সহযোগী অধ্যাপক আলী রেজওয়ান তালুকদার।

অনুষ্ঠানের সমাপনী পর্বে এক জমকালো সাংস্কৃতিক সন্ধ্যায় নৃত্য, পুঁথিপাঠ, গল্প পরিবেশন করে ইংরেজি বিভাগের নিয়মিত সাধারণ শিক্ষার্থীরা। তবে বিভাগের সভাপতি আলী রেজওয়ান তালুকদারের কণ্ঠে গাওয়া গান সকলকে মুগ্ধ করে তোলে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড