• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

মহান বিজয় দিবস উপলক্ষে ঢাবিতে বিজয় র‍্যালি করার সিদ্ধান্ত

  ঢাবি প্রতিনিধি

২১ নভেম্বর ২০১৮, ১২:৫৫
ঢাবি
ঢাকা বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ডিসেম্বর মাস বিজয়ের মাস। ১৯৭১ সালের ১৬ ডিসেম্বর বাংলাদেশ স্বৈরাচারী পাকিস্তান সরকার হতে বিজয় লাভ করেছিল। প্রতিবছর বাংলাদেশ সরকার ও সকল স্তরের জনগণ যথাযোগ্য মর্যাদায় এই দিবসটি পালন করে থাকেন। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে আগামী ১ ডিসেম্বর (শনিবার) বিজয় র‍্যালি করার সিদ্ধান্ত গ্রহণ করেছে দেশের সেরা বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয়।

মঙ্গলবার (২০ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের এক জরুরি সবাই এই সিন্ধান্ত নেওয়া হয়েছে বলে বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, আগামী ১ ডিসেম্বর (শনিবার) সকাল ১০টা ৪৫ মিনিটে বিজয় র‍্যালিতে অংশগ্রহণের জন্য সবাই বিশ্ববিদ্যালয়ের অপরাজেয় বাংলার পাদদেশে জমায়েত হবেন। এরপর সকাল ১১টায় অপরাজেয় বাংলা হতে বিজয় র‍্যালি সোহরাওয়ার্দী উদ্যান প্রাঙ্গণস্থ স্বাধীনতা চত্বরের উদ্দেশে রওনা হবে। স্বাধীনতা চত্বরে সংগীত বিভাগের পরিচালনায় দেশাত্মবোধক গান পরিবেশিত হবে।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আখতারুজ্জামান এ দিন সকল শিক্ষকমণ্ডলী-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড