• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবিতে ‘সি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

  ইবি প্রতিনিধি

১৮ নভেম্বর ২০১৮, ২০:০৭
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয় (ছবি : সংগৃহীত)

ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ‘সি’ ও ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

রবিবার (১৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. হারুন-উর-রশিদ আসকারী (ড. রাশিদ আসকারী) এর কাছে দুই ইউনিটের ফল হস্তান্তর করা হয়। সকাল ১১টায় ‘সি’ ইউনিটের ফল হস্তান্তরকালে ট্রেজারার প্রফেসর ড. মো. সেলিম তোহা, হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের প্রফেসর ড. মো. মিজানূর রহমান, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. মো. জাকারিয়া রহমান, ব্যবস্থাপনা বিভাগের প্রফেসর মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

এবছর ‘সি’ ইউনিটের পরীক্ষায় ৪৫০টি আসনের বিপরীতে আবেদন করেন ৭ হাজার ১৫১ জন, যাদের মধ্যে ৫ হাজার ৯৬৪ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন।

বেলা সাড়ে ১১টায় ‘ডি’ ইউনিটের ফল হস্তান্তরকালে ইউনিটের সমন্বয়কারী ও ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর. ড. মমতাজুল ইসলাম, ফার্মেসি বিভাগের সভাপতি প্রফেসর ড. এম. মনিরুজ্জামান, ছাত্র-উপদেষ্টা এবং বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. রেজওয়ানুল ইসলাম, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের সভাপতি ড. মুহা. শরিফুল ইসলাম এবং পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. মো. সাজ্জাদ হোসেন সেখানে উপস্থিত ছিলেন।

‘ডি’ ইউনিটের পরীক্ষায় ৫৫০টি আসনের জন্য ১৫ হাজার ৭৩৮ জন পরীক্ষায় অংশগ্রহণ করেন। উত্তীর্ণ হয়েছেন ৯৯৫ জন। পাশের হার ৫.৮৪ শতাংশ। মেধা ও অপেক্ষমান তালিকায় অবস্থান, বিষয়ভিত্তিক ও মোট প্রাপ্ত নম্বর ইত্যাদি ফলাফল সংক্রান্ত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (এখানে ক্লিক করুন) পাওয়া যাবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড