• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কথা কাটাকাটি

শাবিতে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি, ক্যাম্পাসে উত্তেজনা

  শাবি প্রতিনিধি

১৬ নভেম্বর ২০১৮, ১৮:০৮
অবস্থান
ছাত্রলীগের দুই গ্রুপের অবস্থান (ছবি : দৈনিক অধিকার)

ক্রিকেট খেলার মাঠে কথা কাটাকাটিকে কেন্দ্র করে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শাখা ছাত্রলীগের দুই গ্রুপের মাঝে হাতাহাতির ঘটনা ঘটেছে। এর ফলে ক্যাম্পাসে চাপা উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (১৬ নভেম্বর) বিকালে বিশ্ববিদ্যালয়ের শাহপরাণ হলের সামনে এ ঘটনা ঘটে। এর আগে বাস্কেটবল গ্রাউন্ডে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে তাদের মাঝে কথা কাটাকাটি ও বাগবিতণ্ডা হয়। পরে শাহপরান হলের সামনে উভয় গ্রুপকে বিভিন্ন অস্ত্রসস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা যায়। এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক জহীর উদ্দিন আহমদ উপস্থিত হলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

জানা যায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান ও সাংগঠনিক সম্পাদক রনি-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেনের সমর্থকদের মধ্যে এ ঘটনা ঘটে। কথা কাটাকাটির এক পর্যায়ে বিশ্ববিদ্যালয় শাহপরান হলের সামনে ভীষণ উত্তেজনা সৃষ্টি হয়। এ সময় ইমরান খান গ্রুপের একজন কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

ছাত্রলীগের দুই গ্রুপের সসস্ত্র অবস্থান (ছবি : দৈনিক অধিকার)

এ বিষয়ে সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ডিপার্টমেন্টের খেলাকে কেন্দ্র করে তারা এই কোন্দলে জড়িয়ে পড়ে। এ ঘটনায় ছাত্রলীগের কেউ জড়িত থাকলে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করবো।

সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাখাওয়াত হোসেন বলেন, বাস্কেটবল গ্রাউন্ডে খেলাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। দুই পক্ষের সমঝোতার মাধ্যমে পরিস্থিতি এখন স্বাভাবিক আছে।

এদিকে শাহপরাণ হলের প্রভোস্ট মোহাম্মদ শাহেদুল হোসাইন জানান, হলের সামনে শিক্ষার্থীদের মাঝে একটু ঝামেলা হয়েছে। এখন হলের পরিস্থিতি শান্ত আছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড