• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সংঘর্ষ, মারধর, শৃঙ্খলা ভঙ্গ

জবির ৩ শিক্ষার্থী সাময়িক বহিস্কার

  জবি প্রতিনিধি

১৫ নভেম্বর ২০১৮, ১৭:২৯
বহিস্কার
বহিস্কৃত ৩ শিক্ষার্থী (ছবি : সম্পাদিত)

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে জবির ৩ শিক্ষার্থীকে সাময়িক বহিস্কার করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (১৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও গবেষণা দপ্তর থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২২ অক্টোবর বিশ্ববিদ্যালয় দিবস-২০১৮ উদযাপন উপলক্ষে আয়োজিত কনসার্ট পর্বে দুই পক্ষের মাঝে সংঘর্ষ এবং গত ৫ নভেম্বর সন্ধ্যায় ক্যাম্পাসের মূল গেইটে রাব্বি মিয়া নামক একজন গাড়ি চালকের ওপর অতর্কিত হামলা করে গুরুতরভাবে জখম ও আহত করার ঘটনায় সাথে জড়িত থাকার বিষয়টি তদন্তে প্রমাণিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে শৃঙ্খলা পরিপন্থী কাজের সাথে সম্পৃক্ত থাকায় ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আল-সাদিক ও একই শিক্ষাবর্ষের উদ্ভিদবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তৌহিদুল ইসলাম শান্ত এবং ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নৃবিজ্ঞান বিভাগের বিভাগের শিক্ষার্থী মো. আশিকুর রহমান আশিককে বিশ্ববিদ্যালয় থেকে সাময়িক বহিস্কার করা হয়েছে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড