• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবিতে ‘ওয়েস্ট প্লাস্টিক ম্যানেজমেন্ট’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

  জবি প্রতিনিধি

০৫ নভেম্বর ২০১৮, ১৬:২৫
সেমিনার
ওয়েস্ট প্লাস্টিক ম্যানেজমেন্ট’ শীর্ষক সেমিনার (ছবি : সংগৃহীত)

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) ‘ওয়েস্ট প্লাস্টিক ম্যানেজমেন্ট’ শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ নভেম্বর) রসায়ন সমিতি, রসায়ন বিভাগ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে এই সেমিনারের আয়োজন করে।

সেমিনারের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। এতে প্রধান অতিথি ছিলেন- বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ আলী মোল্লা।

রসায়ন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ সৈয়দ আলমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন অধ্যাপক ড. এ. কে. এম. লুৎফর রহমান। সেমিনারে ওয়েস্ট প্লাস্টিক ম্যানেজমেন্টের ওপর বিস্তারিত আলোচনা করেন- ইউএসএ’র ওয়েস্ট টেকনোলোজি এলএলসি’র সিইও এবং সিটিও ড. মইনুদ্দিন সরকার এবং বিভাগীয় সহকারী অধ্যাপক ড. মোহাম্মদ মাহমুদুর রহমান।

উল্লেখ্য, অনুষ্ঠানে রসায়ন বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং ওয়েস্ট টেকনোলোজিস এলএলসি, ইউএসএ’র মধ্যে একটি দ্বিপক্ষীয় সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষরিত হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড