• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

পবিপ্রবিতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ; পরিস্থিতি নিয়ন্ত্রণে

  পবিপ্রবি প্রতিনিধি

০২ নভেম্বর ২০১৮, ১২:০৩
ক্যাম্পাস
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ফটক (ছবি : সংগৃহীত)

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বরিশালে ক্যাম্পাসে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের দুই শিক্ষার্থী টিটিন সাহা এবং সাইফ মোহাম্মদ আন্নার মধ্যে না বলে খাটের পাসি নিয়ে যাওয়ার মনমালিন্য সংক্রান্ত কারণে বিবাদে জাড়িয়ে পড়ে। এক পর্যায়ে তা সংঘাতের রূপ নেয় এবং মারপিটের ঘটনা ঘটে। মধ্যরাতেই ঘটনার মীমাংসা করা হলেও তাদের সংঘর্ষ লেগেই থাকে।

এরই রেশ ধরে বৃহস্পতিবার (০১ নভেম্বর) দুপুর ২টায় পুনরায় সংঘর্ষের সূচনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, সভাপতি (আবির মাহমুদ) ও সাধারণ সম্পাদক (শাওন দেবনাথ) প্যানেল ক্যাম্পাসে শোডাউন করে। এ সময় আবাসিক হলে ভাঙচুরের ঘটনা ঘটে।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে গেলে প্রশাসনের হস্তক্ষেপে ক্যাম্পাসে পুলিশ মোতায়েন করা হয়। পরে পুলিশ ও প্রশাসনের সম্মিলিত প্রচেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

পবিপ্রবি বরিশাল ক্যাম্পাস ছাত্রলীগের সভাপতি মো. আবির মাহমুদ ক্যাম্পাসের বর্তমান পরিস্থিতি নিয়ে বলেন, ক্যাম্পাসের পরিস্থিতি এখন শান্ত, অনাকাঙ্ক্ষিত এই ঘটনাটি মূলত কিছু ভুল বোঝাবুঝি থেকেই শুরু হয়। পরে প্রশাসন ও পুলিশের তৎপরতায় তা নিয়ন্ত্রণে আসে। উক্ত ঘটনার আর পুনরাবৃত্তি হবে না বলেই তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড