• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুষ্টিয়া মেরিট মডেল স্কুলের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত

  অধিকার ডেস্ক

২৩ অক্টোবর ২০২৩, ২২:২০
মডেল

জাঁকজমকপূর্ণ নানান আনুষ্ঠানিকতার ও আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো মেরিট মডেল স্কুল কুষ্টিয়ার পুনর্মিলনী। সোমবার (২৩ অক্টোবর) সকাল ১০ টায় কুষ্টিয়া পৌর অডিটোরিয়ামে মেরিট মডেল স্কুলের ২০১২ থেকে ২০২৩ সালের সকল এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়।

প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলায় প্রাণবন্ত আবহে শুরু হয় কুষ্টিয়ার প্রথম মডেল স্কুল, কুষ্টিয়া মেরিট মডেল স্কুলের প্রাক্তন ছাত্র ছাত্রীদের মিলনমেলা। এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন তেলাওয়াত করা হয়। এবং আগত অতিথিদের ফুলদিয়ে বরণ করে নেন শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা তাদের পুরনো স্মৃতিময় দিন গুলোর কথা তুলে ধরে স্মৃতিচারণ করেন। অনেকদিন পর বন্ধুরা একত্রিত হয়ে কিছু সময়ের জন্য অতীতে ফিরে যান সোনালী স্মৃতির পানে। সকলের মধ্যে আনন্দের কোন কমতি ছিল না, অনেকে আবার আবেগাপ্লুত হয়ে যান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প মন্ত্রণালয়ের প্রতিষ্ঠান ইস্টার্ন কেবলস লিমিটেডের পরিচালক ও হক হোম এন্ড বিল্ডার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো: ইমদাদুল হক সবুজ। প্রধান অতিথির বক্তব্যে তিনি ছাত্রছাত্রীদের অনুপ্রেরণা দেন এবং গঠনমূলক আলোচনা করেন। বক্তব্যে তিনি মেরিট মডেল স্কুলের সকল শিক্ষার্থীদের চাকুরী, ব্যবসা ও তাদের কর্মক্ষেত্রে সকল প্রকার সহযোগিতার আশ্বাস দেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন যাথাক্রমে, জেডএম ইমদাদুল ইসলাম, চেয়ারম্যান মেরিট মডেল স্কুল। খান মো. ইব্রাহিম, সিনিয়র শিক্ষক পুলিশ লাইন স্কুল এন্ড কলেজ কুষ্টিয়া। মো. শাহিনুর ইসলাম, পরিচালক মেরিট মডেল স্কুল। মো. সাজ্জাদুর রহমান সবুজ, পরিচালক মেরিট একাডেমি। মো. সাইফুল ইসলাম সুমন, সাবেক পরিচালক মেরিট শিক্ষা পরিবার।

দিনব্যাপী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেরিট মডেল স্কুল কুষ্টিয়া এর প্রধান শিক্ষক মিসেস নাজমুন নাহার শিখা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড