• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

'ভালো থাকিস সবাই' ফেসবুকে লিখে কুবি শিক্ষার্থীর আত্মহত্যা 

  কুবি প্রতিনিধি :

২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১৫
কুবি

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শাহরিয়ার অনিক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আত্মহত্যার পূর্বে ফেসবুক স্টোরিতে এর দায়ভার একান্ত নিজের বলে একটি স্ট্যাটাস দেন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে কুমিল্লা শহরের টমছমব্রীজ এলাকায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন অনিক। তবে আত্মহত্যার করা কারণ সম্পর্কে কোন কিছু জানা যায়নি। মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন অনিকের ব্যাচমেট সাঈদ আনাস।

সাঈদ আনাস বলেন, অনিক তার মা ও নানুর সাথে একসাথে বসবাস করতেন টমছমব্রীজ এলাকায়। বিকালের দিকে নিজরুমে গলায় ফাঁস দেন তিনি। এরপরই পরিবারের সদস্যরা তাকে হসপিটালে নিয়ে যান। হসপিটালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক মো: মোশাররফ হোসাইন জানান, আনুমানিক ৫ টার দিকে শাহরিয়ার অনিক মৃত্যুবরণ করেছেন।

আত্মহত্যার আগে দুপুরে অনিক তার ফেইসবুক স্টোরিতে ' ভালো থাকিস সবাই। এই দায় ভার কারো না, একান্তই আমার।'-লিখে একটি স্ট্যাটাস দেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড