• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কর্মীসভা আয়োজনের নির্দেশ 

  জাককানইবি প্রতিনিধি

১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৩
ছাত্রলীগ

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে দশ (১০) দিনের মধ্যে কর্মীসভা আয়োজনের নির্দেশ দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে কর্মীসভা আয়োজনের এই নির্দেশ দেওয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, 'স্মার্ট বাংলাদেশ' গড়ার লক্ষ্যে ছাত্রসমাজ ও তরুণ প্রজন্মকে ঐক্যবদ্ধ করতে এবং সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে সমন্বয়কবৃন্দকে বাংলাদেশ ছাত্রলীগ, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখায় আগামী ১০ (দশ) দিনের মধ্যে কর্মীসভা আয়োজন করে প্রয়োজনীয় সাংগঠনিক পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশ দেয়া হলো।’

এর আগে চলতি বছরের ৪ জুলাই জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দীর্ঘ ৬ বছরের মেয়াদোত্তীর্ন কমিটিকে বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

কর্মীসভা আয়োজনের সমন্বয়ক কমিটিতে রয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আজহারুল ইসলাম মামুন, সহ-সভাপতি মোঃ মেহেদী হাসান তাপস, সহ-সভাপতি শেখ সাঈদ আনোয়ার সিজার, সহ-সভাপতি মোঃ রিপন মিয়া, সাংগঠনিক সম্পাদক সজীবুর রহমান সজীব, সাংগঠনিক সম্পাদক হাসিবুল হোসেন শান্ত, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান শান্ত, উপ-দপ্তর সম্পাদক সাদি মোহাম্মদ আকাশ, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক সেলিনা আক্তার শেলী ও উপ-প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পূজা কর্মকার।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড