• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবিতে ট্রাস্টি বোর্ডের ৪৮তম সভা অনুষ্ঠিত

  গবি প্রতিনিধি

২৪ মে ২০২৩, ১২:৩৭
গবিতে ট্রাস্টি বোর্ডের ৪৮তম সভা অনুষ্ঠিত

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ট্রাস্টি বোর্ডের ৪৮তম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২৩ মে) ঢাকার ধানমন্ডিস্থ গণস্বাস্থ্য নগর হাসপাতালের মেজর হায়দার মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ট্রাস্টি বোর্ড সভাপতি অধ্যাপক ড. সিরাজুল ইসলাম চৌধুরী।

সভায় ট্রাস্টি বোর্ডের সদস্য অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, ড. সালেহ্ উদ্দিন আহমেদ, বিচারপতি মোহাম্মদ আব্দুর রউফ, জনাব ওয়ালিউল ইসলাম, অধ্যাপক দিলারা চৌধুরী, শিরিন পারভীন হক, অধ্যাপক ড. মো. নজরুল ইসলাম (আসিফ নজরুল), ফরিদা আখতার, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেন, ট্রেজারার অধ্যাপক মো. সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

সভার শুরুতে সদ্য প্রয়াত গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক মিনিট নীরবতা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরে সভায় গণ বিশ্ববিদ্যালয়ের ৪র্থ সমাবর্তন আয়োজন, গণ বিশ্ববিদ্যালয়ের ছাত্রীদের জন্য একটি হোস্টেল নির্মাণের উদ্যোগ, সিন্ডিকেট, একাডেমিক কাউন্সিল ও অর্থ কমিটির শূন্যপদ পূরণ, ১৪তম সিন্ডিকেট সভার সিদ্ধান্তসমূহ অনুমোদন, ট্রাস্টি বোর্ডের ৪৭তম সভার কার্যবিবরণীর উপর আলোচনা ও অনুমোদন গ্রহণসহ কয়েকটি গুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয় বলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের জানানো হয়।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড