• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

গবির ১৪তম সিন্ডিকেট সভা সম্পন্ন 

  গবি প্রতিনিধি

১০ মে ২০২৩, ১৭:০৪
গবির ১৪তম সিন্ডিকেট সভা সম্পন্ন 

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ের (গবি) ১৪তম সিন্ডিকেট সভা সম্পন্ন হয়েছে। গত রবিবার (৭ মে) বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সভাকক্ষে, উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল হোসেনের সভাপতিত্বে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় গণ বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি অধ্যাপক ডা. আবুল কাসেম চৌধুরী, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের অধ্যাপক ড. মো. আনোয়ার খসরু পারভেজ, ঢাকা-২০ আসনের সংসদ সদস্য বেনজীর আহমেদ, শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের যুগ্ম সচিব সরোজ কুমার নাথ, গণ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক মো. সিরাজুল ইসলাম, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন অধ্যাপক মো. করম নেওয়াজ, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মনসুর মুসা, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ উপস্থিত ছিলেন।

এছাড়া গণ বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য ও ট্রাস্টি ওয়ালিউল ইসলাম জুমে অংশ নেন। সভার শুরুতে সদ্য প্রয়াত গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা ট্রাস্টি বীর মুক্তিযোদ্ধা ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে এক মিনিট নীরবতা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

পরে সভায় ১৩তম সিন্ডিকেট সভার সিদ্ধান্তের বাস্তবায়ন ও তদারকি এর কার্যবিবরণী, ২৩তম একাডেমিক কাউন্সিল সভার সিদ্ধান্তসমূহ অনুমোদনসহ বিশ্ববিদ্যালয়ের উন্নয়নমূলক ও বাৎসরিক কার্যক্রমমূলক কয়েকটি বিষয়ে সিদ্ধান্ত গৃহীত হয় বলে সাংবাদিকদের জানান বিশ্ববিদ্যালয়ের সিনিয়র গণসংযোগ কর্মকর্তা শারমিন আক্তার।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড