• সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮, ২৬ অগ্রহায়ণ ১৪২৫  |   ১৯ °সে
  • বেটা ভার্সন

গণ বিশ্ববিদ্যালয়ে সংগীত সন্ধ্যা ২০১৮ অনুষ্ঠিত

  গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ১২ অক্টোবর ২০১৮, ১৮:২১

সঙ্গীত
গণ বিশ্ববিদ্যালয়ে সঙ্গীত সন্ধ্যা (ছবি: দৈনিক অধিকার)

গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনায় সংগীত অনুষ্ঠান সংগীত সন্ধ্যা-২০১৮ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

গণ বিশ্ববিদ্যালয়ের ভিসি (ভারপ্রাপ্ত) ডা. লায়লা পারবিন বানু, রেজিস্ট্রার মো. দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মর্ত্তুজা আলী বাবু, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক মুনসুর মুসা, আইন বিভাগের বিভাগীয় প্রধান রফিকুল ইসলাম সহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন। 

ভাষা ও যোগাযোগ বিভাগের শিক্ষিকা আয়েশা সিদ্দিকার উপস্থাপনায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, শিক্ষিকা ও শিক্ষার্থীরা সংগীত সন্ধ্যায় সংগীত পরিবেশন করেন। পড়ন্ত বেলায় প্রিয় শিক্ষক-শিক্ষিকার কণ্ঠে 'আমায় এতো রাতে কেন ডাক দিলি', 'যেটুকু সময় তুমি থাক পাশে' সহ বাংলাদেশের জনপ্রিয় কিছু গানের পরিবেশনা শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে নতুন প্রাণের সঞ্চার করে। 

গান গাইছেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ছবি: দৈনিক অধিকার)

অনুষ্ঠানের মাঝ পর্যায়ে গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অবাক কাণ্ড ঘটান। উপস্থাপিকা রেজিস্ট্রারকে সংগীত আয়োজন নিয়ে কিছু বলার জন্যে মঞ্চে ডেকে নেন। মঞ্চে অধিষ্ঠিত হয়ে তিনি উপস্থিত শিক্ষক-শিক্ষার্থীদের সাথে তাঁর সংগীত অভিজ্ঞতার গল্প ভাগ করে নেন। এক পর্যায়ে রেজিস্ট্রার হঠাৎ করেই ডেকে নেন আইন বিভাগের বিভাগীয় প্রধান মো. রফিকুল ইসলাম, বিশ্ববিদ্যালয় পরীক্ষা নিয়ন্ত্রক, ভাষা ও যোগাযোগসহ বিভিন্ন বিভাগের কিছু শিক্ষকদের। 

এমন পরিস্থিতিতে উপস্থিত সকলের নিকট কৌতূহল জাগে, কি করতে চাচ্ছেন রেজিস্ট্রার। সকলের কল্পনার অবসান ঘটিয়ে গান শুরু করে দেন রেজিস্ট্রারসহ মঞ্চে অধিষ্ঠিত সকল শিক্ষকগণ। সংগীত পরিবেশনার মধ্য দিয়ে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের নিকট নতুন রূপে আভির্ভূত হন তিনি।  

এরপরে মাগরিবের আযান ও নামাজের বিরতির পরে বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের নাচ ও গান এর পরিবেশনা সংগীত অনুষ্ঠানে নতুন মাত্রা সৃষ্টি করে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
SELECT id,hl2,parent_cat_id,entry_time,tmp_photo FROM news WHERE ((spc_tags REGEXP '.*"location";s:[0-9]+:"গণবি".*')) AND id<>21959 ORDER BY id DESC LIMIT 0,5

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ই-মেইল: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড