• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিতে প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু

  কুবি প্রতিনিধি

২৫ নভেম্বর ২০২০, ১৬:৪২
কুবি
কুবিতে প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু (ছবি : দৈনিক অধিকার)

শিক্ষা ও গবেষণার মান এগিয়ে নেওয়ার পাশাপাশি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পরিবারের সকল সদস্যদের সনাক্তকরণে প্রাতিষ্ঠানিক ই-মেইল চালু করল বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার (২৫ নভেম্বর) দুপুর ১২টার দিকে উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী আনুষ্ঠানিকভাবে প্রাতিষ্ঠানিক ই-মেইল প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

প্রাতিষ্ঠানিক ই-মেইল প্রদান কার্যক্রমের উদ্বোধনকালে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবু তাহের, প্রকৌশল অনুষদের ডিন মো. তোফায়েল আহমেদ, আইসিটি সেলের সহকারী কম্পিউটার প্রোগ্রামার এ এম এম সাইদুর রশিদ, সহকারী ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান ও সহকারী নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার মো. সাইফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন :

উল্লেখ্য, শিক্ষার্থীদের এই ই-মেইল এড্রেস গুগলের জি-সুইট ফর এডুকেশনের মাধ্যমে প্রদান করা হবে। যেখানে শিক্ষার্থীরা ই-মেইল ছাড়াও গুগল ড্রাইভ, গুগল ক্লাশরুম, গুগল মিটসহ জি-সুইট এর অন্যান্য সার্ভিস ব্যবহার করতে পারবেন। বর্তমানে এটি পরীক্ষামূলকভাবে চালু করা হয়েছে। তবে ১৫ দিন পর থেকে শিক্ষার্থীরা যথাযথ প্রক্রিয়া অনুসরণ করে সেবাটি গ্রহণ করতে পারবেন। কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের আইসিটি সেলের সার্বিক তত্ত্বাবধানে পুরো কার্যক্রমটি সম্পন্ন করা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড