• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইআইইউসি’র দা’ওয়াহ ক্লাবের নির্বাচন সম্পন্ন

  আইআইইউসি প্রতিনিধি

৩১ অক্টোবর ২০২০, ২১:৩৯
অধিকার
দা’ওয়াহ ক্লাবের প্রেসিডেন্ট সহকারী অধ্যাপক আ ফ ম নুরুজ্জামান ভার্চুয়াল অনুষ্ঠানে ক্লাবের ফলাফল ঘোষণা করেন (ছবি : সংগৃহীত)

চট্টগ্রামের আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি)’র দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের 'দা’ওয়াহ ক্লাব' স্প্রিং’২০-অটাম’২০ সময়ের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩১ অক্টোবর) দা’ওয়াহ ক্লাবের প্রেসিডেন্ট সহকারী অধ্যাপক আ ফ ম নুরুজ্জামান আনুষ্ঠানিকভাবে জুম মিটিংয়ের মাধ্যমে ক্লাবের ফলাফল ঘোষণা করেন।

এর আগে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভোট গ্রহণ শুরু হয়।

ক্লাবে ছয়মাসের জন্য নির্বাচিত হয়েছেন শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে সাতজন শিক্ষার্থী। এবারের নির্বাচনে জিএস পদে নির্বাচিত হন আমানুল্লাহ আজাদ, এজিএস পদে নির্বাচিত হন ২ জন যথাক্রমে রবিউল হুসাইন, হাসান আল বান্না, সেক্রেটারি কালচার পদে মাহবুবুল আলম, সেক্রেটারি ডিবেট পদে মানসুরুল আলম, সেক্রেটারি স্পোর্টস পদে আলমগীর, সেক্রেটারি পাবলিক রিলেশন পদে মো. আরিফুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের ফলাফল ঘোষণার ভার্চুয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আমিনুল হক। তিনি নির্বাচিতদের উদ্দেশ্যে বলেন দা’ওয়াহ বিভাগ একটি ডায়নামিক বিভাগ, এই বিভাগের সুনাম দেশে-বিদেশে বিরাজমান। আমি আশাকরি তোমাদের চৌকশ নেতৃত্বের মধ্য দিয়ে এই বিভাগ আরও বহুদূর এগিয়ে যাবে।

প্রসঙ্গত, আগামী এক সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দেয়ার কথা জানান ক্লাব কর্তৃপক্ষ।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড