• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

২৭ অক্টোবর থেকে আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের তথ্য সংশোধন শুরু

  শিক্ষা ডেস্ক

২৩ অক্টোবর ২০২০, ১০:৪৩
মাদরাসা শিক্ষা বোর্ড
মাদরাসা শিক্ষা বোর্ডের লোগো (ছবি : সংগৃহীত)

আগামী ২৭ অক্টোবর থেকে ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশনের ছবি ও চতুর্থ বিষয় অনলাইনে সংশোধনের কার্যক্রম শুরু হবে। চলবে ১৯ নভেম্বর পর্যন্ত। আর রেজিস্ট্রেশন সম্পন্ন করার পরেও কোনো শিক্ষার্থীর তথ্য বোর্ডের ওয়েবসাইটে পাওয়া না গেলে আগামী ১৭ নভেম্বরের মধ্যে ভর্তি সংক্রান্ত সব কাগজপত্র নিয়ে মাদরাসা শিক্ষা বোর্ডে আবেদন করতে হবে অধ্যক্ষদের।

সম্প্রতি মাদরাসা শিক্ষা বোর্ড প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, ইতোমধ্যেই ২০২১ সালের আলিম পরীক্ষার্থীদের অনলাইনে রেজিস্ট্রেশনের কাজ শেষ হয়েছে। আলিম পরীক্ষার্থীদের রেজিস্ট্রেশন সংক্রান্ত তথ্য আগামী ২৭ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত মাদরাসা শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে প্রদর্শন করা হবে। এ সময় কোনো শিক্ষার্থীর ছবি বা চতুর্থ বিষয়ে ভুল থাকলে তা অনলাইনে সংশোধন করতে পারবেন অধ্যক্ষরা। তবে, কোনোভাবেই নতুন শিক্ষার্থীর নাম এন্ট্রি করা যাবে না।

আরও পড়ুন : শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে

এছাড়া অনলাইনে ভর্তি কার্যক্রম সম্পন্ন করার পড়েও যদি কোনো শিক্ষার্থীর নাম বোর্ডের ওয়েবসাইটে না পাওয়া যায় তাহলে ভর্তি সংক্রান্ত সব কাগজপত্রসহ ১৭ নভেম্বরের মধ্যে বোর্ডে রেজিস্ট্রার বরাবর আবেদন করতে বলা হয়েছে অধ্যক্ষদের।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড