• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বশেমুরবিপ্রবিতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

  বশেমুরবিপ্রবি প্রতিনিধি

২২ অক্টোবর ২০২০, ১৪:৪০
বশেমুরবিপ্রবি
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে বশেমুরবিপ্রবিতে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন (ছবি : দৈনিক অধিকার)

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) ‘মুজিববর্ষ’ উদযাপনের অংশ হিসাবে এক পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেছেন বিশ্ববিদ্যালয়র ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এ কিউ এম মাহবুব।

বৃহস্পতিবার (২২ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয় চত্বরে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।

পক্ষকালব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচিতে ফলদ, বনজ ও সৌন্দর্য বর্ধনকারী প্রায় ৫০০টি বৃক্ষের চারা রোপণ করা হবে জানিয়েছেন বৃক্ষরোপণ ও ল্যান্ড স্কেপিং কমিটি।

কর্মসূচির উদ্বোধনকালে সদ্য নিয়োগপ্রাপ্ত ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড. শাহজাহান, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর রফিকুন্নেসা আলী, আইন অনুষদের ডিন আব্দুল কুদ্দুস মিয়া, মানবিক অনুষদের ডিন মোহাম্মদ আশিকুজ্জামান ভূঁইয়া, রেজিস্ট্রার প্রফেসর ড. মো. নূরউদ্দিন আহমেদ, প্রক্টর ড. রাজিউর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক এস এম গোলাম হায়দার প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন : জবির সেমিস্টার ফি মওকুফের দাবি

এছাড়া অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রকৌশলী ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী, বৃক্ষরোপণ ও ল্যান্ড স্কেপিং কমিটির সভাপতি তছলিম আহম্মদসহ বিশ্ববিদ্যালয়র বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড