• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কারিগরি ও মাদ্রাসা শিক্ষা নিয়ে ইরাবের অনলাইন সেমিনার

  শিক্ষা ডেস্ক

৩০ আগস্ট ২০২০, ১৯:৪১
করোনা
ছবি : সংগৃহীত

দেশের উন্নয়নে বড় ভূমিকা রয়েছে কারিগরি ও মাদ্রাসা শিক্ষার। বিগত সময়ে দেশের শিক্ষার পরিমাণগত অনেক পরিবর্তন হয়েছে। কিন্তু সাধারণ শিক্ষা দিয়ে কি সবার কর্মসংস্থান হবে, মোট শিক্ষার্থীর কত শতাংশ কারিগরিতে আসছে, মেয়েরা কী আসছে এসব প্রশ্নের উত্তর খুঁজতে একটি অনলাইন সেমিনারের আয়োজন করা হয়েছে।

'কারিগরি ও মাদ্রাসাশিক্ষা : এসডিজি অর্জনে করণীয়' শীর্ষক অনলাইন সেমিনারটির আয়োজন করতে যাচ্ছে শিক্ষা বিযষয়ক রিপোর্টারদের সংগঠন ‘এডুকেশন রিপোর্টাস এসোসিয়েশন, বাংলাদেশ (ইরাব)।'

ইরাব সভাপতি মুসতাক আহমদের সভাপতিত্বে সোমবার (৩১ আগস্ট) দুপুর ২টায় এই সেমিনারটি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কারিগরি ও মাদ্রাসা শিক্ষা সচিব মো. আমিনুল ইসলাম, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মো. আবুল কাশেম, বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক কায়সার আহমেদ এবং বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যান ড. মো. মোরাদ হোসেন মোল্লা।

ওডি/

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড