• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

৩১ মে পর্যন্ত বন্ধ থাকছে শাবিপ্রবির অনলাইন ক্লাস

  ক্যাম্পাস ডেস্ক

১৬ মে ২০২০, ০৯:২১
শাবিপ্রবি
৩১ মে পর্যন্ত বন্ধ থাকছে শাবিপ্রবির অনলাইন ক্লাস (ছবি : সংগৃহীত)

পবিত্র ঈদুল ফিতরের ছুটি উপলক্ষে আগামী ১৭ মে থেকে ৩১ মে পর্যন্ত অনলাইন ক্লাস বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি)।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গত বৃহস্পতিবার (১৪ মে) বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন ও শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনায় অ্যাকাডেমিক কাউন্সিলের মাধ্যমে এই সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। তবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ব্যবস্থাকে গতিশীল রাখতে আগামী ১ জুন থেকে আবারও শুরু হবে অনলাইন ক্লাস। একই সঙ্গে ২০ জুনের মধ্যে চলমান সেমিস্টার শেষ করে নতুন সেমিস্টারের ক্লাস শুরু হবে।

পরবর্তীতে করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে বিশ্ববিদ্যালয় খুললে পূর্বের সেমিস্টারের ফাইনাল পরীক্ষা নেওয়ার আগে কিছুদিন রিভিউ ক্লাস নেওয়া হবে।

আরও পড়ুন : বাদ পড়া শিক্ষকদের এমপিও আবেদন শুরু ২২ মে

উপাচার্য আরও বলেন, আমরা সব সময় শিক্ষার্থীদের কথা চিন্তা করে থাকি। কোনো শিক্ষার্থী অনলাইন ক্লাস করতে সমস্যার সম্মুখীন হলে নিজ নিজ বিভাগের প্রধান ও ছাত্র উপদেষ্টাদের সঙ্গে যেন যোগাযোগ করে। এছাড়া অনলাইন ক্লাসে শিক্ষার্থীদের অ্যাটেনডেন্সের বিষয়টি মানবিক দৃষ্টিকোণ হতে দেখা হবে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড