• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বশেফমুবিপ্রবি সাংবাদিকদের বুনিয়াদি প্রশিক্ষণ কর্মশালা

  বশেফমুবিপ্রবি প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২০, ০৯:৫৮
বশেফমুবিপ্রবি
বশেফমুবিপ্রবি সাংবাদিক প্রশিক্ষণ ও অভিজ্ঞতা বিনিময় শীর্ষক কর্মশালা (ছবি : দৈনিক অধিকার)

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) ক্যাম্পাসে কর্মরত সাংবাদিকদের তিন দিনের বুনিয়াদি সাংবাদিক প্রশিক্ষণ ও অভিজ্ঞতা বিনিময় শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) দুপুর আড়াইটায় জামালপুরের মেলান্দহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির আয়োজনে কর্মশালায় রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন, জামালপুর জেলা সহকারী তথ্য অফিসার মোহাম্মদ কবির উদ্দিন।

প্রশিক্ষণের সমন্বয়ক মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও ইত্তেফাক এবং নিউ নেশনের প্রতিনিধি শাহ্ জামালের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন- জামালপুর প্রেস ক্লাবের সভাপতি চ্যানেল আইয়ের প্রতিনিধি হাফিজ রায়হান সাদা। কর্মশালার উদ্বোধন করেন জামালপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি ও আজকের জামালপুরের সম্পাদক এম.এ. জলিল।

কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- ডেইলি স্টারের ময়মনসিংহ বিভাগীয় প্রতিনিধি অধ্যাপক আমিনুল ইসলাম, জামালপুর প্রেসক্লাবের সহসভাপতি এবং ইন্ডিপেন্ডেন্ট টিভি ও ভোরের কাগজ প্রতিনিধি দুলাল হোসাইন, প্রবীণ সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর আলম বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন- আমাদের সময়ের ইসলামপুর প্রতিনিধি ও জামালপুর লাইভের সম্পাদক সাইদুর রহমান, নকশী বাংলা টিভির এমডি ফজলুল করিম ও আমাদের নতুন সময়ের প্রতিনিধি জাহিদ হাসান সোহাগ প্রমুখ।

উক্ত বুনিয়াদি প্রশিক্ষণে অংশ নেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেফমুবিপ্রবি) প্রতিনিধি- মো. আল-ফাহাদ (দৈনিক অধিকার), মনজুরুল ইসলাম আকন্দ (দৈনিক ডোনেট বাংলাদেশ) মোকাররম হোসাইন (বার্তা বাজার), সাবিত হাসান (দৈনিক আমাদের বাংলাদেশ), মো. খায়রুল ইসলাম (ক্যাম্পাস লাইভ), রিপন কুমার সানা (ভয়েসবিডি ২৪ডটকম), মো. আল মামুন প্রমুখ।

আরও পড়ুন : বশেমুরকৃবিতে ‘১০ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী’ অনুষ্ঠিত

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের মাৎস্য বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তাসলিমা আহমেদ কুয়াশা, হাবিবুর রহমান অন্তর ও সরকারি আশেক মাহমুদ কলেজের শিক্ষার্থী আতিকুর রহমান আতিক প্রমুখ।

ওডি/এসজেএ

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড