• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাংসদ মান্নানের মৃত্যুতে শেকৃবিতে ৩ দিনের শোক

  শেকৃবি প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২০, ১৮:৪৬
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়
শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয় (ছবি: সংগৃহীত)

বগুড়া-১ আসনের সংসদ সদস্য আবদুল মান্নানের মৃত্যুতে আগামী ৩ দিনের শোক ঘোষণা করেছে শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়। রবিবার (১৯ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ছাত্র পরামর্শক ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. মো. মিজানুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি প্রকাশিত হয়েছে।

গৃহীত কর্মসূচিগুলো হলো- ‘কালো ব্যাজ ধারণ, স্বাধীনতা চত্বরে কালো পতাকা উত্তোলন, বিশ্ববিদ্যালয়ের পতাকা অর্ধনমিত, দোয়া মাহফিল ও স্মরণ সভা বিকাল ৪টায় কেন্দ্রীয় অডিটোরিয়াম অনুষ্ঠিত হবে।’

আরও পড়ুন : সমাবর্তন উপলক্ষে বিশ্ববিদ্যালয় বন্ধ করবে না কুবি প্রশাসন

৪ দফা জানাজা শেষে আগামীকাল সোমবার (২০ জানুয়ারি) বাদ আসর গ্রামের বাড়ি সারিয়াকান্দিতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। সোমবার সকাল ৮টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট প্রাঙ্গণে ১ম জানাজা ও বেলা ১০টায় জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় ২য় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর কফিন হেলিকপ্টারে করে নির্বাচনি এলাকার বগুড়ার সোনাতলায় শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনা হবে। সেখানে ৩য় জানাজার পর সারিয়াকান্দি ডিগ্রি কলেজ মাঠে নেওয়া হবে। ৪র্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

ওডি/এমআরকে

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড