• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

জবির ১ম সমাবর্তন

মুখ দিয়ে লিখে পাস করা হাফিজুরের ছবি ভাইরাল

  ক্যাম্পাস ডেস্ক

১১ জানুয়ারি ২০২০, ১৮:৩৮
জবি
গাউন পরা জবি শিক্ষার্থী হাফিজ (ছবি : সংগৃহীত)

প্রতিষ্ঠার প্রায় ১৪ বছর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) প্রথম সমাবর্তন শনিবার (১১ জানুয়ারি) অনুষ্ঠিত হচ্ছে। এই সমাবর্তনে ১৩ ব্যাচের প্রায় ১৯ হাজার গ্র্যাজুয়েট অংশ নিয়েছেন। এ উপলক্ষে গোটা ক্যাম্পাস সেজেছে নান্দনিক সাজে। পুরো বিশ্ববিদ্যালয় এলাকা জুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অনেকেই পোস্ট করছেন সমাবর্তনের ছবি। জবির প্রথম সমাবর্তনে অংশ নেওয়া হার না মানা জবির এক শিক্ষার্থীর গাউন পরা ছবি ওবায়দুর রহমান নামের এক ব্যক্তি পোস্ট করেছেন।

‘কোটা সংস্কার চাই (বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ)’ ফেসবুক পেজে তিনি এই ছবিটি পোস্ট করেন। এরপরেই ছবিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : মিষ্টিমুখ করিয়ে শিক্ষার্থীদের ক্লাসে স্বাগত জানালেন শিক্ষকরা

ছবিটি পোস্ট করে ওবায়দুর রহমান লিখেছেন, ‘জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ৮ম ব্যাচের ছাত্র হাফিজ ভাই। হাত, পা অকার্যকর! মুখ দিয়ে লিখেই স্নাতক ও স্নাতকোত্তর পাস করেছেন। জবির প্রথম সমাবর্তনে অন্যদের মতো হাফিজ ভাইও গাউন পড়েছেন। হার না মানা অদম্য জবিয়ান!।’

ওডি/এমআরকে

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড