• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

মনোহরদীতে মাদক-সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্ঠিত

  ক্যাম্পাস ডেস্ক

২৩ ডিসেম্বর ২০১৯, ১২:০৭
সমাবেশ
বক্তব্য রাখছেন শিবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মেজবাহ উদ্দিন (ছবি : অধিকার)

নরসিংদীর মনোহরদীতে মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২২ ডিসেম্বর) বিকাল ৪টায় মনোহরদী থানায় দৌলতপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে বিভিন্ন স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের নিয়ে এটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মেজবাহ উদ্দিন। জনগণকে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিষয়ে পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার আহ্বান করে তিনি বলেন, ‘বর্তমান সরকার মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ইভটিজিং ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।’

অনুষ্ঠানে ইউনিয়ন কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোজাম্মেল হক কিরণের সঞ্চালনায় সভাপতিত্ব করেন দৌলতপুর ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম।

দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আলতাফ হোসেন বলেন, ‘দৌলতপুর ইউনিয়নে জঙ্গিবাদ বিরোধী অভিযানের সময় ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে জঙ্গি তৎপরতা যেভাবে প্রতিরোধ করেছি, ঠিক তেমনিভাবে আমরা মাদক, সন্ত্রাস, দুর্নীতি ও ইভটিজিং নির্মূল করব। পাশাপাশি প্রশাসনকে সহযোগিতা করব।’

সমাবেশে উপস্থিত ছিলেন মনোহরদী থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, ইউপি সদস্য জাহাঙ্গীর কবির, কোচের চর ইসলামিয়া দাখিল মাদ্রাসা সুপার আসাদুজ্জামান কামাল, দৌলতপুর ইউ. উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক বাবু বিকাশ চন্দ্র, ৪ নম্বর ইউপি সদস্য খলিলুর রহমান খোকা, ৮ নম্বর ইউপি সদস্য কলিম উদ্দিন, দৌলতপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক একেএম ফজলুল হকসহ ইউনিয়নের বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ওডি/এসএমএন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড