• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁও ইউনিভার্সিটিতে জাঁকজমকপূর্ণ আয়োজনে নবীনবরণ অনুষ্ঠিত

  শিক্ষা ডেস্ক

১৬ নভেম্বর ২০১৯, ০৩:৩৩
নবীনবরণ অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের একাংশ
নবীনবরণ অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের একাংশ (ছবি : সংগৃহীত)

বেসরকারি বিশ্ববিদ্যালয় সোনারগাঁও ইউনিভার্সিটির (এসইউ) নতুন বর্ষের (ফল-২০১৯) শিক্ষার্থীদের নিয়ে নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে নবাগত শিক্ষার্থীদের বরণ করা হয়। 

নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার, কোষাধ্যক্ষ অধ্যাপক মো. আল-আমিন মোল্লা, রেজিস্ট্রার এস এম নুরুল হুদা, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. এম. এ মাবুদ, ছাত্র কল্যাণ উপদেষ্টা শামছুল আরেফিন। 

অনুষ্ঠানের শুরুতে প্রবীণ শিক্ষার্থীরা নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আবুল বাশার নবীন শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, ‘শিক্ষকরা তোমাদের মাতা-পিতার মতো। তোমরা যদি এ প্রতিষ্ঠানকে আপন করে নিতে পার তাহলে এখানের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী সবাই মিলে একটি পরিবার সৃষ্টি হবে। আর তোমরা এই পরিবারের একদম জুনিয়র সদস্য। শিক্ষার কাছে বয়সের, অর্থের কোনো দাম নেই। শিক্ষকের মর্যাদা ছাত্র হিসেবে সবার ওপরে।’

ওডি/এসএম

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন সজীব 

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড