• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুলাউড়ায় দুঃস্থদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ

  কুলাউড়া প্রতিনিধি, মৌলভীবাজার

২৮ মার্চ ২০২০, ১৮:০৯
মৌলভীবাজার
ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর তত্বাবধানে কুলাউড়া পৌরসভা এলাকায় শুকনো খাদ্য সহায়তা বিতরণ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার বিভিন্ন এলাকার দুঃস্থ মানুষের মধ্যে সরকারিভাবে বরাদ্দকৃত শুকনো খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রম শনিবার থেকে শুরু করা হয়েছে বলে জানা গেছে।

কুলাউড়া উপজেলা কন্ট্রোল রুমসুত্রে জানা যায়, মৌলভীবাজার জেলা প্রশাসন থেকে করোনা পরিস্থিতি মোকাবেলায় তাৎক্ষনিকভাবে ৭ শত দুঃস্থ পরিবারের জন্য ৭ মেট্রিক টন চাল ও নগদ ৭০ হাজার টাকা বরাদ্ধ পাওয়া গেছে।

কুলাউড়া উপজেলা প্রশাসনের সহায়তায় সরকারীভাবে বরাদ্ধকৃত খাদ্য সহায়তার আওতায় শনিবার প্রতি পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল ও ১ টি ডেটল সাবানসহ শুকনো খাবারের প্যাকেট বাড়ী বাড়ী পৌঁছে দেয়ার কাজ শুরু করা হয়েছে।

আরও পড়ুন :

'ছেলের বিয়ের বয়স না হলেও মেয়ের বিয়ের বয়স ঠিকই ছিল'

‘বেঁচে আছে, না মরে গেছে, বুঝতে পারছি না’

যৌন উত্তেজক ঔষধ খাইয়ে ছাত্রীকে ধর্ষণ : শিক্ষক পলাতক

ইতিমধ্যে পৌরসভাসহ ১৩ ইউনিয়নে ৭ শত দুঃস্থদের তালিকা তৈরি করা হয়েছে এবং সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও টেগ অফিসারদের সহায়তায় শুকনো খাবারের প্যাকেট বাড়ী বাড়ী পৌঁছে দেয়ার ব্যবস্থা নেয়া হয়েছে বলে কন্ট্রোল রুমসুত্রে জানা গেছে।

শনিবার ইউএনও এটিএম ফরহাদ চৌধুরীর তত্বাবধানে কুলাউড়া পৌরসভা এলাকায় শুকনো খাদ্য সহায়তা বিতরণের মধ্য দিয়ে বিভিন্ন ইউনিয়নে কার্যক্রম শুরু করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড