• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাতে ১৪টি সেলাই, বিপিএল শেষ মাশরাফির

  ক্রীড়া ডেস্ক

১২ জানুয়ারি ২০২০, ১১:২০
মাশরাফি বিন মর্তুজা
চোটে পড়েছেন মাশরাফি (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বিপিএলে নিজেদের শেষ ম্যাচ খেলতে গতকাল (শনিবার ১১ জানুয়ারি) খুলনা টাইগার্সের বিপক্ষে মাঠে নেমেছিল মাশরাফির ঢাকা প্লাটুন। এ দিন নাজমুল শান্তর অপরাজিত সেঞ্চুরিতে ঢাকার ২০৬ রানের বিশাল টার্গেট অতিক্রম করে খুলনা।

শুধু ৮ উইকেটের বড় ব্যবধানে ম্যাচই হারেনি ঢাকা, একইসঙ্গে তারা হারিয়েছে অধিনায়ককেও। চলতি বিপিএলে আর খেলা হবে না মাশরাফির। কেননা তার বাঁ হাতের তালুতে দেওয়া হয়েছে ১৪টি সেলাই। এখন সেলাই শুকানোর জন্য যে সময় দরকার, তার মধ্যে টুর্নামেন্ট শেষ হয়ে যাবে।

খুলনার ইনিংসের ১১তম ওভারে মেহেদী হাসানের ফ্লাইটেড ডেলিভারিতে সজোরে হাঁকিয়েছিলেন রাইলি রুশো। ত্রিশ গজ বৃত্তের ভেতর এক্সট্রা কাভারে দাঁড়ানো মাশরাফি তার বাম দিকে ঝাঁপিয়ে পড়েন সেই ক্যাচটি লুফে নিতে। কিন্তু বলের গতি রোধ ছাড়া আর কিছু করতে পারেননি তিনি।

এটি করার পথে নিজের বাম হাতের তালুতে আঘাত পান মাশরাফি। মাঠের মধ্যেই ঝরতে থাকে রক্ত। সঙ্গে সঙ্গে নিয়ে যাওয়া হয় ড্রেসিংরুমে। সেখানে থেকে হাসপাতালে নিয়ে দেওয়া হয়েছে ১৪ সেলাই। ম্যাচ শেষে এমনটাই জানিয়েছেন ঢাকার টিম ম্যানেজার আহসানউল্লাহ হাসান।

এখন এই ১৪ সেলাইয়ের পর মাশরাফির পক্ষে সহসাই মাঠে নামা সম্ভব হবে না। কেননা বিপিএলের বাকি আছে মাত্র ৫ দিন। ১৩ ও ১৫ তারিখ হবে কোয়ালিফায়ার ও এলিমিনেটর রাউন্ডের দুই ম্যাচ। এরপর শুক্রবার (১৭ জানুয়ারি) ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে বঙ্গবন্ধু বিপিএলের।

আরও পড়ুন :-মারাত্মক চোটে মাঠের বাইরে মাশরাফি

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড