• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

মারাত্মক চোটে মাঠের বাইরে মাশরাফি

  ক্রীড়া ডেস্ক

১১ জানুয়ারি ২০২০, ২২:১৩
ক্যাচ ধরতে গিয়ে হাতে আঘাত পান মাশরাফি
ক্যাচ ধরতে গিয়ে হাতে আঘাত পান মাশরাফি (ছবি : সংগৃহীত)

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছে শক্তিশালী দুই দল ঢাকা প্লাটুন ও খুলনা টাইগার্স। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার এ লড়াইয়ে মুমিনুল-মেহেদীর ব্যাটিং ঝড়ে খুলনাকে ২০৬ রানের টার্গেট দেয় ঢাকা। জবাবে ব্যাট করতে নেমে শান্ত ও মেহেদী মিরাজের ব্যাটে জয়ের দ্বারপ্রান্তে পৌঁছে যায় খুলনা।

খুলনার ইনিংসের ১১তম ওভারে বোলিং পজিশনে ছিলেন শেষ মেহেদী হাসান। তার বলে সজোরে ব্যাট চালান খুলনার দক্ষিণ আফ্রিকান তারকা ব্যাটসম্যান রাইলি রুশো। দ্রুতগতিতে আসা বলটি তালুবন্দি করতে পাখির মতো উড়াল দেন মাশরাফি। কিন্তু বলটি মাশরাফির হাতের তালুতে জমা না হয়ে আঙুলে আঘাত হানে। যে কারণে প্রচণ্ড ব্যথা পান ঢাকা প্লাটুন অধিনায়ক। মাঠে সামান্য শুশ্রূষা নিয়ে সাজঘরে ফেরেন মাশরাফি।

এর আগে টস হেরে প্রথমে ব্যাটিং করে ৪ উইকেটে ২০৫ রান সংগ্রহ করে ঢাকা প্লাটুন। দলের হয়ে সর্বোচ্চ ৯১ রান করেন মুমিনুল হক সৌরভ। আর ৩৬ বলে অপরাজিত ৬৮ রান করেন মেহেদী হাসান।

২০৬ রানের বিশাল টার্গেট তাড়া করতে নেমে উড়ন্ত সূচনা করে খুলনা টাইগার্স। উদ্বোধনীতে মাত্র ৬.৫ ওভারে ৭০ রানের জুটি গড়ে সাজঘরে ফেরেন মেহেদী হাসান মিরাজ। ২৫ বলে ৪৫ রান করে আউট হন মিরাজ।

এরপর দ্বিতীয় উইকেটে রাইলি রুশোকে সঙ্গে নিয়ে ৮১ রানের জুটি গড়েন অন্য ওপেনার নাজমুল হোসেন শান্ত। দলীয় ১৫১ রানে সাজঘরে ফেরেন রুশো। তার আগে তিনি করেন ১৭ বলে ২৩ রান।

এই রিপোর্ট লেখা অবস্থায় খুলনার সংগ্রহ ১৪ ওভারে খেলা শেষে ২ উইকেটে ১৫৪ রান। ৪০ বলে ৮৩ রানে অপরাজিত আছেন নাজমুল হোসেন শান্ত। জয়ের জন্য শেষ ৩৬ বলে খুলনার প্রয়োজন ৫২ রান। হাতে আছে ৮ উইকেট।

ওডি/এসএম

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড