• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে রাবি নবজাগরণের পোশাক বিতরণ

  রাবি প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৯:১৪
রাবি
সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে পূজার নতুন পোশাক বিতরণ (ছবি: দৈনিক অধিকার)

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) পার্শ্ববর্তী এলাকার ৬০ জন সুবিধাবঞ্চিত শিশুকে পূজার নতুন জামা বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন নবজাগরণ ফাউন্ডেশন।

এ উপলক্ষ্যে শনিবার (১৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩ টার দিকে সৈয়দ ইসমাঈল হোসেন সিরাজী ভবনের ১২১ নম্বর কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

অনুষ্ঠানে নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি খন্দকার মার্জান আতিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, সমাজকর্ম বিভাগের অধ্যাপক ছাদেকুল আরেফিন মাতিন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মো. মমিনুল হক, আইন বিভাগের সহকারী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর, সমাজসেবা অধিদপ্তরের কর্মকর্তা আশিকুজ্জামান প্রমুখ।

শিশুদের মধ্যে পোশাক বিতরণ (ছবি: দৈনিক অধিকার)

এ সময় বক্তারা বলেন, আজ যাদের মাঝে নতুন জামা বিতরণ করা হচ্ছে তারা অধিকাংশ ঝরে পড়া সুবিধাবঞ্চিত শিশু। তারা দরিদ্র পরিবার থেকে এসেছে। তাদের মাঝে নতুন জামা বিতরণ করে শিক্ষার প্রতি উৎসাহিত করা নিঃসন্দেহে ভালো কাজ। আর সংগঠনের মাধ্যমে তোমরা শিক্ষা দিচ্ছ যে বিশ্ববিদ্যালয়ে শুধু পড়াশোনা করা নয়, পড়াশুনার পাশাপাশি সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে দাঁড়ানো সমাজসেবার মতো কাজ করা যায়।

সকলে নিজের স্বার্থ বিসর্জন দিয়ে সরকারের পাশাপাশি সমাজ সেবামূলক কাজ করলে দেশে দারিদ্র্যের পরিমাণ হ্রাস পাবে এবং সুবিধাবঞ্চিত কথাটা আর থাকবে না বলেও মন্তব্য করেন বক্তারা।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড