• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইবির ভর্তি পরীক্ষার পূর্ণাঙ্গ সময়সূচি প্রকাশ

  ইবি প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১৮:০২
ইবি
ইসলামী বিশ্ববিদ্যালয় (ফাইল ছবি)

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ইউনিট ভিত্তিক পূর্ণাঙ্গ সময়সূচি প্রকাশ করা হয়েছে।

৪ নভেম্বর থেকে ৫ নভেম্বর প্রতিদিন ৪ শিফট করে ২ দিনে ৪টি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস এম আব্দুল লতিফ। শনিবার (১৩ অক্টোবর) বিকেলে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রেজিস্ট্রার অফিস সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয় ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৪ নভেম্বর থেকে ৫ নভেম্বর অনুষ্ঠিত হবে। প্রতিদিন মোট চারটি শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ম শিফট সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা, দ্বিতীয় শিফট বেলা সাড়ে ১১টা থেকে সাড়ে ১২টা, তৃতীয় শিফট দুপুর ২টা থেকে ৩টা এবং চতুর্থ শিফট বিকাল ৪টা থেকে ৫ টা পর্যন্ত। প্রতি শিফটে ৭১৫৫ জন পরীক্ষা দিতে পারবে।

৪ নভেম্বর ভর্তি পরীক্ষার প্রথম দিনে ১ম শিফটে ধর্মতত্ত্ব অনুষদভূক্ত ‘এ’ ইউনিটের এবং দ্বিতীয় শিফটে ‘মানবিক ও সমাজ বিজ্ঞান’ এবং ‘আইন ও শরিয়াহ’ অনুষদভূক্ত 'বি' ইউনিটের রোল ০০০০১ থেকে ০৭১৫৫, তৃতীয় শিফটে ০৭১৫৬ থেকে ১৪৩১০ এবং চতুর্থ শিফটে রোল ১৪৩১১ থেকে অবশিষ্টদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৫ নভেম্বর ভর্তি পরীক্ষার দ্বিতীয় দিনের ১ম শিফটে ‘ব্যবসায় প্রশাসন’ অনুষদভূক্ত ‘সি ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং দ্বিতীয় শিফটে ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের রোল ০০০০১ থেকে ০৭১৫৫ এবং তৃতীয় শিফটে রোল ০৭১৫৫ থেকে ১৪৩১০ এবং চতুর্থ শিফটে ১৪৩১১ থেকে অবশিষ্টদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট থেকে জানা যাবে। তথ্য জানতে এখানে ক্লিক করুন

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড