• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে জাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল

  জাবি প্রতিনিধি

১৩ অক্টোবর ২০১৮, ১২:০৮
মিছিল
ছাত্রদলের বিক্ষোভ মিছিল (ছবি : সংগৃহীত)

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় তারেক রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দের বিরুদ্ধে আদালতের দেওয়া রায় এর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল- জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা।

শনিবার (১৩ অক্টোবর) সকাল সাড়ে নয়টায় শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানা ও সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক (ডেইরি গেট) থেকে শুরু হয়ে শেখ হাসিনা যুব উন্নয়ন কেন্দ্র প্রদক্ষিণ করে প্রধান ফটকে এসে শেষ হয়।

এ সময় নেতৃবৃন্দ তারেক রহমানের রায়ের প্রতিবাদে ‘ফরমায়েশি রায়’ মানি না, মানবো না; বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই, দিতে হবে প্রভৃতি স্লোগান দিতে থাকে।

শাখা ছাত্রদলের সভাপতি সোহেল রানা এ সময় বলেন, ‘বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় বিএনপি এবং ছাত্রদল কেন্দ্র ঘোষিত যে কোনো কর্মসূচি পালন করতে সদা প্রস্তুত। দেশের মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠা, গণতন্ত্র পুনরুদ্ধার, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা, সকল মত প্রকাশের মাধ্যমের স্বাধীনতা, দেশের সার্বভৌম সুরক্ষিত করাসহ দেশে গণতান্ত্রিক পরিবেশে ফিরিয়ে আনার জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই এবং রাজনৈতিক ও ষড়যন্ত্রমূলক ২১শে আগস্টসহ সকল মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বেকসুর খালাস চাই।’

বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে শাখা ছাত্রদলের সহসভাপতি আহসান হাবীব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম হোসেন, ছাত্রদল নেতা আব্দুল কাদের মারজুক, সবুজ আহাম্মেদ, মো. সেলিম, ইউনুছ আলী, মাজহারুল ইসলাম তমাল, আমজাদ হাবীবসহ অনেকেই উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড