• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

জাককানইবিতে 'রংধনুর' ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন

  জাককানইবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৮, ২০:১৪
ক্যাম্পেইন
ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন এর উদ্বোধন (ছবি: দৈনিক অধিকার)

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন রংধনুর উদ্যোগে ‘ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত জয় বাংলা ভাস্কর্যের সামনে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। ক্যাম্পেইনে দুই শতাধিক মানুষের রক্তের গ্রুপ বিনামূল্যে পরীক্ষা করে জানিয়ে দেয়া হয়।

ক্যাম্পেইনের উদ্ধোধন করেন বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. মো. সাহাবউদ্দিন এবং ইংরেজি ভাষা ও সাহিত্য বিভাগের সহকারী অধ্যাপক শেখ মেহেদী হাসান।

ফ্রি ব্লাড গ্রুপিং চলছে (ছবি: দৈনিক অধিকার)

এছাড়াও আরও উপস্থিত ছিলেন নাট্যকলা ও পরিবেশনা বিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক আল জাবির, ফোকলোর বিভাগের সহকারী অধ্যাপক সাকার মুস্তাফা, লোকপ্রশাসন ও সরকার পরিচালন বিদ্যা বিভাগের প্রভাষক ওয়ালী উল্লাহ।

ক্যাম্পেইনে স্বেচ্ছাসেবক হিসেবে দায়িত্ব পালন করেন সংগঠনের সভাপতি মো. জুবায়েদ হোসেন, সহ সভাপতি নিলয় মাহমুদ রুবেল, ফাতেমা তুজ জোহরা, সাধারণ সম্পাদক শাহীনূর রহমান শিমুল, সাংগঠনিক সম্পাদক ফাইজাহ ওমর তূর্ণা, আল মাহমুদ পিয়াসসহ আরও অনেকে।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড