• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুবিসাসের মতবিনিময় সভা ও পুরষ্কার বিতরণী

  কুবি প্রতিনিধি

১০ অক্টোবর ২০১৮, ১৫:৪৮
সভা
কুবিসাসের মতবিনিময় সভা (ছবি: সংগৃহীত)

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) মতবিনিময় সভা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ অক্টোবর) সকাল ১১টায় সমিতির অফিসে এ সভা অনুষ্ঠিত হয়। এতে প্রতিবেদক (অনলাইন এবং প্রিন্ট), সেরা প্রতিবেদন এবং সেরা ফিচারসহ মোট ৪ টি ক্যাটাগরিতে পুরষ্কার প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (কুবিসাস)।

সেরা প্রতিবেদকের (অনলাইন) পুরষ্কার পেয়েছেন সমিতির তথ্য ও পাঠাগার সম্পাদক এবং দ্য ডেইলি ক্যাম্পাসের প্রতিনিধি শাহাদাত বিপ্লব, সেরা প্রতিবেদকের (প্রিন্ট) পুরষ্কার পেয়েছেন সমিতির দপ্তর সম্পাদক ও দৈনিক ডাক প্রতিদিন এর প্রতিনিধি নাজমুল সবুজ, সেরা প্রতিবেদনের পুরষ্কার পেয়েছেন সমিতির অর্থ সম্পাদক ও দৈনিক যুগান্তরের প্রতিনিধি তানভীর সাবিক এবং সেরা ফিচারের পুরষ্কার পেয়েছেন সমিতির সহযোগী সদস্য ও দৈনিক বিজনেস বাংলাদেশের প্রতিনিধি সজিব বণিক।

সাধারণ সম্পাদক জাহিদুল ইসলামের পরিচালনায় সভাপতি মতিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সভাপতি মাহবুবুল হক ভুঁইয়া এবং বিশেষ অতিথি ছিলেন কুবিসাসের সাবেক সভাপতি মুহাম্মাদ শফিউল্লাহ।

এছাড়াও অনুষ্ঠানে সমিতির সদস্য এবং সহযোগী সদস্যরা এতে উপস্থিত ছিলেন।

আপনার ক্যাম্পাসের নানা ঘটনা, আয়োজন/ অসন্তোষ সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড