• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

এমবাপেকে ভদ্র হওয়ার পরামর্শ আন্তোনেত্তির

  ক্রীড়া ডেস্ক

২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:৩৬
কিলিয়ান এমবাপ্পে
কিলিয়ান এমবাপে ও মেসের গোলকিপার আলেকসাদ্রে ওকিদজার সঙ্গে ঝামেলা। (ছবি: সংগৃহীত)

খুব চেষ্টা করেও এবার প্যারিস ছাড়তে পারেননি কিলিয়ান এমবাপে। অনিচ্ছা সত্ত্বেও থেকে যেতে হয়েছে পিএসজিতে। বিশ্বকাপ জিতলেও একটি চ্যাম্পিয়নস লিগের শিরোপার আক্ষেপে পুড়ছেন এই ফরাসি স্ট্রাইকার।

এবার পিএসজিতেই ভালো সুযোগ আছে তার। নেইমার জুনিয়র, ডি মারিয়াদের সঙ্গে সতীর্থ হিসেবে পেয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে। এ মৌসুমে রিয়াল মাদ্রিদে যেতে না পারার ক্ষত নিয়ে পিএসজিতে বর্তমান সময় পার করছেন তিনি।

গত বুধবার লিগের পয়েন্ট তালিকার একেবারে তলানিতে থাকা দল মেসের মুখোমুখি হয়েছিল পিএসজি। সে ম্যাচে কষ্টার্জিত জয় পায় বর্তমান চ্যাম্পিয়নরা। মেসি চোটের কারণে এ ম্যাচ খেলতে পারেননি। দলেও বাকিরাও আলো ছড়াতে ব্যর্থ হন। ৯৫ মিনিটে ডিফেন্ডার আশরাফ হাকিমির গোলে কোনোমতে ৩ পয়েন্ট নিয়ে ম্যাচ শেষ করে পিএসজি।

সে ম্যাচে আলোচনায় এমবাপের উদযাপন। উদযাপনে সময় অঙ্গভঙ্গিতে একটু বাড়াবাড়িই করে ফেলেছিলেন এমবাপে। অন্তত এমনটি দাবি মেসের কোচের।

এমবাপেকে ভদ্র হওয়ার আহ্বান জানিয়েছেন মেসের কোচ আন্তোনেত্তি বলেন, ‘আমি এমবাপেকে ভালোবাসি। কিন্তু আপনি যদি মানুষের ভালোবাসা পেতে চান, তাহলে ও রকম ব্যবহার করলে চলবে না।’

আন্তোনেত্তির দাবি, উদযাপনের সময়ে মেসের গোলকিপার আলেকসাদ্রে ওকিদজার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন এমবাপে। পিএসজি তারকার কথায় খেপে ওঠেন আলজেরিয়ান এই গোলকিপার। ম্যাচ চলাকালীন দুজনের মধ্যে আরও কয়েকবার কথা–কাটাকাটি হয়েছিল।

আরও পড়ুন : হাসানকে দক্ষিণ আফ্রিকা পাঠাচ্ছে বিসিবি

খেলোয়াড় এমবাপের প্রতি শ্রদ্ধা দেখালেও এমবাপের আচার-ব্যবহার নিয়ে অসন্তুষ্ট আন্তোনেত্তি, ‘ও আরেকটু ভদ্র হলেই পারে।’

ওডি/জেআই

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড