• বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্কোয়াডে নতুন ভূমিকায় মুস্তাফিজ

  ক্রীড়া ডেস্ক

২১ ফেব্রুয়ারি ২০২০, ১৫:৪৯
মুস্তাফিজুর রহমান
জাতীয় দলের বাঁহাতি পেসার মুস্তাফিজ (ছবি : সংগৃহীত)

সবশেষ ভারত সফরের স্কোয়াডেও ছিলেন বাঁহাতি পেসার মুস্তাফিজুর রহমান। সে সফরে দলে থাকলেও টেস্টে খেলা হয়নি মুস্তাফিজুর রহমানের। সাম্প্রতিক সময়ে খারাপ ফর্মের কারণে পাকিস্তানের বিপক্ষে রাওয়ালপিন্ডি টেস্টেও দলে ছিলেন না বাঁহাতি পেসার। 

তবে ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্স করে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টের দলে ফিরেছেন মুস্তাফিজ। অবশ্য এই ম্যাচেও তাকে থাকতে হবে একাদশের বাইরে। আজ (শুক্রবার, ২১ ফেব্রুয়ারি) সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো।

টাইগার কোচ মনে করেন, মুস্তাফিজ এখনও টেস্ট খেলার মতো প্রস্তুত নয়। তাকে দলের সঙ্গে রাখা হয়েছে মূলত নতুন বোলিং কোচ ওটিস গিবসনের সঙ্গে টেকনিক্যাল বিষয়গুলো নিয়ে কাজ করার জন্য।

এ প্রসঙ্গে ডোমিঙ্গো বলেন, ‘আমি মনে করি না মুস্তাফিজ এখনো টেস্ট খেলার জন্য প্রস্তুত। তাকে স্কোয়াডে রাখা হয়েছে আমাদের নতুন বোলিং কোচের সাথে যেন টেকনিক্যাল বিষয়ে কাজ করার জন্য সময় ব্যয় করতে পারে। তাকে খেলানোর জন্য স্কোয়াডে ফেরানো হয়নি। তাকে ট্রেইন করা, একটা শেপে আনার জন্যই দলের সাথে রাখা।’

আরও পড়ুন :-পাশে থাকতে মিডিয়া এবং দর্শকের প্রতি ডোমিঙ্গোর আহ্বান

জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট চলাকালে মুস্তাফিজ দলের সঙ্গেই থাকবেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডোমিঙ্গো। সে সময় বাংলাদেশের এই পেসার নিজের বোলিং নিয়ে কাজ করবেন। জিম্বাবুয়ের বিপক্ষে মুস্তাফিজের খেলা হচ্ছে না সেটা স্পষ্ট ভাবে জানিয়ে দিয়েছেন এই কোচ।

ডোমিঙ্গোর মতে, ‘আমি মিডিয়াকে নিশ্চিত করে বলছি মুস্তাফিজ খেলছে না। আগামী ৫ দিন সে দলের সাথে থেকে বোলিং নিয়ে কাজ করবে কীভাবে টেস্ট ক্রিকেটে আবারও ফিরে আসা যায় এ নিয়ে। এই মুহূর্তে আমি বলছি সে টেস্ট খেলার অবস্থায় নেই, তাকে টেকনিক্যালি কিছু কাজ করতে হবে।’

ওডি/এনএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড