• বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

হোয়াইটওয়াশ এড়াতে ডোমিঙ্গোর নতুন পরিকল্পনা

  ক্রীড়া ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১১:৫৮
রাসেল ডোমিঙ্গো
রাসেল ডোমিঙ্গো (ছবি : বিসিবি)

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টুয়েন্টি সিরিজ ইতোমধ্যে হাতছাড়া হয়েছে বাংলাদেশের। সিরিজে ২-০ তে এগিয়ে স্বাগতিকরা। শেষ ম্যাচটি টাইগারদের জন্য হোয়াইটওয়াশ এড়ানোর ম্যাচ। এই ম্যাচে টাইগারদের একাদশে আসতে পারে পরিবর্তন। দ্বিতীয় ম্যাচে এক পরিবর্তন নিয়ে খেললেও শেষ ম্যাচে আসতে পারে তিন পরিবর্তন।

শনিবার (২৪ জানুয়ারি) সিরিজের শেষ টি-টুয়েন্টি ম্যাচের পরিকল্পনা জানিয়েছেন বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো। রিজার্ভ বেঞ্চের ক্রিকেটারদের শেষ ম্যাচের একাদশে রাখার পরিকল্পনা করছেন দক্ষিণ আফ্রিকান এই কোচ।

সংবাদ সম্মেলনে ডোমিঙ্গো বলেন, ‘আমি সবাইকে সুযোগ দিতে চাই। আমরা ২-০ তে সিরিজে পিছিয়ে গেছি। আমাদের তিনজন ক্রিকেটার রয়েছে যারা খেলেনি এখনো এবং তারা অবশ্যই বিবেচনায় আসবে। আমাদের আরও কিছু অপশন রয়েছে।’

প্রথম ম্যাচে থাকা মোহাম্মাদ মিঠুনের জায়গাতে গতকাল খেলেছেন মেহেদি হাসান। তবে আগের দুই ম্যাচে ছিলেন না পেসার রুবেল হোসেন, ব্যাটসম্যান নাজমুল হাসান শান্ত এবং অভিষেকের অপেক্ষায় থাকা হাসান মাহমুদ। খুব সম্ভবত আগামী ম্যাচেই তাদের দেখা যেতে পারে।

বাংলাদেশ টি-টুয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, নাঈম শেখ, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস (উইকেটরক্ষক), মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মুস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, রুবেল হোসেন ও হাসান মাহমুদ।

আরও পড়ুন- তিনজনকে মিস করছে বাংলাদেশ

ওডি/এএপি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড