• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

তিনজনকে মিস করছে বাংলাদেশ

  ক্রীড়া ডেস্ক

২৬ জানুয়ারি ২০২০, ১১:২৬
বাংলাদেশ-পাকিস্তান
বাংলাদেশ দল (ছবি : বিসিবি)

পাকিস্তানের বিপক্ষে প্রথম টি-টুয়েন্টির মতো দ্বিতীয় ম্যাচেও টস জিতে ব্যাটিং নেয় বাংলাদেশ। ফলাফল সেই একই। মামুলি সংগ্রহ নিয়েই মাঠ ছাড়তে হয় টাইগারদের। জবাবে কেবল এক উইকেট হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিক পাকিস্তান।

দলের সেরা দুই তারকা সাকিব আল হাসান ও মুশফিকুর রহীমকে ছাড়া সফরে যায় বাংলাদেশ। এই দুজন থাকলে হয়তো অন্য রকম হতে পারত সিরিজ। এছাড়া ছিলেন না পেস অলরাউন্ডার সাইফউদ্দিনও। চলমান সিরিজে তিনজনকে খুব মিস করছেন বাংলাদেশ কোচ রাসেল ডোমিঙ্গো।

পিঠের চোট সেরে না ওঠায় পাকিস্তান সফরে বাংলাদেশ দলে নেই সাইফউদ্দিন। এছাড়া নিরাপত্তার কারণে পাকিস্তান সফর থেকে নাম সরিয়ে নিয়েছেন মুশফিক। আর আইসিসির নিষেধাজ্ঞার কারণে খেলতে পারছেন না সাকিব।

পাকিস্তানের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজ হারের পর দলের এই তিন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে পাকিস্তানে মিস করার কথা জানিয়েছেন দক্ষিণ আফ্রিকান কোচ ডোমিঙ্গো।

আরও পড়ুন- কোহলিদের লক্ষ্য ডাবল লিড, সমতায় ফিরতে মরিয়া কিউইরা

শনিবার (২৪ জানুয়ারি) ডোমিঙ্গো বলেছেন, ‘আমরা সম্ভবত আমাদের সেরা তিনজন খেলোয়াড়ের শূন্যতা অনুভব করছি। সাইফউদ্দিনকে আমরা মিস করছি নতুন বল এবং ৮ নম্বরে ব্যাটিংয়ে। সাকিব নেই, আপনি মুশফিকুর রহীমের কথাও বলতে পারেন। কিন্তু এটা তরুণ খেলোয়াড়দের দারুণ একটি সুযোগ। আপনাকে পরীক্ষা করতে হবে এবং যাচাই করে দেখতে হবে তাদের সামর্থ্য।’

ওডি/এএপি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড