• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলনের শেষ ধাপ অনুষ্ঠিত

  সারাদেশ ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০১৯, ২১:০৭
সম্মেলন
সম্মেলনে আলোচনায় সম্পাদক (ছবি- দৈনিক অধিকার)

দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। চট্টগ্রাম ও সিলেট বিভাগের সব জেলার প্রতিনিধিরা চতুর্থ ও শেষ ধাপের এ সম্মেলনে উপস্থিত ছিলেন।

শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর গ্রীন রোডে দৈনিক অধিকারের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন- দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হুসাইন, সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া, নিউজ ইনচার্জ রাফি আহমেদ দেওয়ান, কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না। অনুষ্ঠান সঞ্চালনা করেন কান্ট্রি ডেস্ক ডেপুটি ইনচার্জ ও ভারপ্রাপ্ত শিফট ইনচার্জ মো. সাইদুল আজীম।

সম্মেলনের মূল পর্ব (ছবি- দৈনিক অধিকার)

এ দিন দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজ শেষে সম্মেলন শুরু হয়। অনুষ্ঠান শেষ হয় সন্ধ্যা সাড়ে ৬টায়। দুই বিভাগে উপস্থিত প্রতিনিধিদের মধ্যে ছিলেন- চট্টগ্রাম ব্যুরো প্রধান আবু তাহের, চট্টগ্রাম ব্যুরো অফিস স্টাফ করেসপন্ডেন্ট রাজীব রাহুল, কক্সবাজারের শাহ মোহাম্মদ রুবেল, বান্দরবানের মো. আব্দুর রহিম, রাঙ্গামাটির মো. কামাল উদ্দিন, খাগড়াছড়ির আল মামুন, ফেনীর এস এম ইউসুফ আলী, ব্রাহ্মণবাড়িয়ার সাদ্দাম হোসাইন, নোয়াখালীর মো. আরিফুল ইসলাম, লক্ষ্মীপুরের রাকিব হোসাইন, কুমিল্লার মো. রেজাউল করিম রাসেল, চাঁদপুরের মো. শিহাব উদ্দিন, সিলেটের মো. ফয়সল আহমেদ, হবিগঞ্জের মো. চানু মিয়া, মৌলভীবাজারের প্রিতম পাল, সুনামগঞ্জের কুলেন্দু সেখর দাস।

অনুষ্ঠানে বক্তব্য রাখছেন নিউজ ইনচার্জ রাফি আহমেদ দেওয়ান (ছবি- দৈনিক অধিকার)

অনুষ্ঠানের সঞ্চালনায় কান্ট্রি ডেস্কের ডেপুটি ইনচার্জ (ছবি- দৈনিক অধিকার)

একইসঙ্গে সম্মেলনের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় ধাপে অংশ নিতে না পারা জেলা প্রতিনিধিরাও উপস্থিত ছিলেন। তারা হলেন- কিশোরগঞ্জের শহিদুল ইসলাম শহীদ, কুষ্টিয়ার মো. মাহতাব উদ্দিন, বরগুনার মিজানুর রহমান, গোপালগঞ্জের হায়দার হোসাইন, ফরিদপুরের মো. হারুন আনসারী।

সম্পাদক ও কান্ট্রি ডেস্কের ইনচার্জের হাত থেকে নিয়োগপত্র নিচ্ছেন প্রতিনিধিরা (দৈনিক অধিকার)

সম্মেলনের শুরুতে হয় পরিচিতি পর্ব। শুভেচ্ছা বক্তব্য দেন- কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না, তথ্য ও নির্দেশনামূলক বক্তব্য দেন নিউজ ইনচার্জ রাফি আহমেদ দেওয়ান। বিশেষ অতিথির বক্তব্য দেন সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া। সব শেষে প্রধান অতিথি হিসেবে সার্বিক বিষয় নিয়ে আলোচনা করেন সম্পাদক তাজবীর হুসাইন।

প্রতিনিধিদের নিয়োগপত্র প্রদান (দৈনিক অধিকার)

এরপর প্রশ্ন-উত্তর পর্ব শুরু হয়। প্রতিনিধিদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সম্পাদক। পরে তাদের হাতে নতুন আইডি কার্ড, নিয়োগ পত্র ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।

সম্পাদক ও কান্ট্রি ডেস্কের ইনচার্জ এবং ডেপুটি ইনচার্জ হাত থেকে নিয়োগপত্র নিচ্ছেন প্রতিনিধিরা (ছবি- দৈনিক অধিকার)

দৈনিক অধিকারের শরীয়তপুর প্রতিনিধি জাবেদ শেখের সহধর্মিণী সম্প্রতি ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করায় সম্মেলনে শোক প্রস্তাব গ্রহণ করা হয়।

প্রথম ধাপে গত ২৩ এপ্রিল ঢাকা ও ময়মনসিংহ, দ্বিতীয় ধাপে ৮ জুলাই রাজশাহী ও রংপুর বিভাগ এবং তৃতীয় ধাপে ২২ জুলাই খুলনা ও বরিশাল বিভাগের জেলা প্রতিনিধিদের নিয়ে সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মোট চার ধাপে দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন শেষ হলো।

ওডি/এসএ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড