• বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয় ধাপে দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

  সারাদেশ ডেস্ক

০৯ জুলাই ২০১৯, ২১:১১
সম্মেলন
সম্মেলনে বক্তব্য রাখছেন সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া (ছবি- দৈনিক অধিকার)

দৈনিক অধিকারের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী ও রংপুর বিভাগের সকল জেলার প্রতিনিধিরা দ্বিতীয় ধাপের এ সম্মেলনে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে রাজধানীর গ্রিন রোডে দৈনিক অধিকারের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে উপস্থিত ছিলেন- দৈনিক অধিকারের সম্পাদক মো. তাজবীর হুসাইন, সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া, নিউজ ইনচার্জ মো. রকিবুল হক সুলভ, কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না ও সঞ্চালনায় ছিলেন ডেপুটি ইনচার্জ (কান্ট্রি ডেস্ক) মো. সাইদুল আজীম।

সম্মেলনে বক্তব্য দিচ্ছেন সম্পাদক মো. তাজবীর হুসাইন (ছবি- দৈনিক অধিকার)

এ দিন দুপুর ২টায় মধ্যাহ্ন ভোজ শেষে শুরু হয় সম্মেলন। অনুষ্ঠান শেষ হয় সন্ধ্যা ৬টায়। দুই বিভাগে উপস্থিত প্রতিনিধিদের মধ্যে ছিলেন- ১। রাজু আহমেদ- রাজশাহী, ২। মো. মাহবুব হোসাইন- নাটোর, ৩। কাজী কামাল হোসাইন- নওগাঁ, ৪। মো. তারেক রহমান- চাঁপাইনবাবগঞ্জ, ৫। মো. আব্দুস সালাম-বগুড়া, ৬। আমিনুল ইসলাম জুয়েল- পাবনা, ৭। মো. সোহেল রানা- সিরাজগঞ্জ, ৮। মো. আল মামুন- জয়পুরহাট, ৯। মো. শফিউল করিম- রংপুর, ১০। মো. সুমন খান- লালমনিরহাট, ১১। হুমায়ূন কবির- কুড়িগ্রাম, ১২। মো. রশিদ শাহ- নীলফামারী, ১৩। মো. রফিকুল ইসলাম- গাইবান্ধা, ১৪। মো. মোবারক হোসাইন- পঞ্চগড়, ১৫। সুবল চন্দ্র রায়- দিনাজপুর, ১৬। মো. আল মামুন জীবন- ঠাকুরগাঁও।

বক্তব্য দিচ্ছেন কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না (ছবি- দৈনিক অধিকার)

একই সঙ্গে সম্মেলনের প্রথম ধাপে অংশ নিতে না পারা ময়মনসিংহ জেলার প্রতিনিধিও উপস্থিত ছিলেন। তিনি হলেন- মো. আজিজুর রহমান- ময়মনসিংহ জেলা প্রতিনিধি।

সম্মেলনের শুরুতে হয় পরিচিতি পর্ব। এরপর শুভেচ্ছা বক্তব্য উপস্থাপন করেন- কান্ট্রি ডেস্ক ইনচার্জ রাহুল বিশ্বাস মুন্না, তথ্য ও নির্দেশনামূলক বক্তব্য দেন নিউজ ইনচার্জ মো. রকিবুল হক সুলভ। পরে বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন সহযোগী সম্পাদক গোলাম মোহাম্মদ যাকারিয়া। সব শেষে প্রধান অতিথির বক্তব্য দেন সম্পাদক তাজবীর হুসাইন। 

সম্পাদক, সহযোগী সম্পাদক ও নিউজ ইনচার্জের হাত থেকে নিয়োগপত্র ও উপহার সামগ্রী নিচ্ছেন প্রতিনিধিরা (ছবি- দৈনিক অধিকার)

এরপর শুরু হয় প্রশ্ন-উত্তর পর্ব। প্রতিনিধিদের করা বিভিন্ন প্রশ্নের সরাসরি উত্তর দেন সম্পাদক। পরে তাদের নতুন আইডি কার্ড, নিয়োগ পত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়। 

নিয়োগপত্র ও উপহার সামগ্রী নিচ্ছেন প্রতিনিধিরা (ছবি- দৈনিক অধিকার)

এ দিকে দ্বিতীর ধাপের এ সম্মেলনে সারা দেশে গঠিত ১৮টি জোনে নির্বাচিত ভারপ্রাপ্ত জোনাল চিফদের মধ্যে ছয়জনের হাতে নিয়োগপত্র প্রদান করা হয়। জোন-৫ এর জোনাল চিফ নির্বাচিত হয়েছেন ময়মনসিংহ প্রতিনিধি মো. আজিজুর রহমান। জোন- ৯ এ মো. সোহেল রানা; তিনি সিরাজগঞ্জ প্রতিনিধি, জোন- ১০ এ নওগাঁ প্রতিনিধি কাজী কামাল হোসাইন, জোন-১১ এ রংপুর প্রতিনিধি মো. সাইফুল করিম, জোন-১২ এ দিনাজপুর প্রতিনিধি সুবল চন্দ্র রায়, জোন- ১৩ এর জোনাল চিফ হয়েছেন পাবনা প্রতিনিধি আমিনুল ইসলাম জুয়েল। 

সম্পাদক ও নিউজ ইনচার্জের হাত থেকে নিয়োগপত্র ও উপহার সামগ্রী নিচ্ছেন প্রতিনিধিরা (ছবি- দৈনিক অধিকার)

প্রসঙ্গত, গত ২৩ এপ্রিল ঢাকা ও ময়মনসিংহ বিভাগের জেলা প্রতিনিধিদের নিয়ে প্রথম ধাপের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মোট চার ধাপে শেষ হবে এ সম্মেলন।

ওডি/এসএ  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড