• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের জন্য স্যামসাং মোবাইল ক্রয়ে বিশেষ মূল্যছাড়

  প্রযুক্তি ডেস্ক

০৯ মে ২০১৯, ১৫:২৭
স্যামসাং

চলতি বছর এসএসসি পরীক্ষার্থীদের অভিনন্দন জানাতে ও ভালো ফলাফল অর্জনকারীদের অর্জন উদযাপন করতে স্যামসাং মোবাইল বাংলাদেশ নির্দিষ্ট মোবাইলে ৫ শতাংশ ডিসকাউন্ট ঘোষাণা করেছে।

স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান এ প্রসঙ্গে বলেন, ‘কৃতকার্য সকল এসএসসি পরীক্ষার্থীদের জানাই অনেক অভিনন্দন। এসএসসির এই সফলতা হচ্ছে সামনের দিকে এগিয়ে যাওয়ার প্রথম ধাপ। স্যামসাং এমন একটি আনন্দময় মূহুর্তকে আরও জমিয়ে তুলতে এতে অংশ নিয়েছে। তাদের জন্য স্যামসাং ৫ শতাংশ ডিসকাউন্টের ব্যবস্থা করেছে। ৭ মে থেকে ১৪ মে পর্যন্ত অভিনব এই অফারটি সচল থাকবে। অফারের আওতায় গ্যালাক্সি জে এইট, গ্যালাক্সি এম টেন, গ্যালাক্সি এম টোয়েন্টি, গ্যালাক্সি জে টু কোর, গ্যালাক্সি এ টোয়েন্টি, গ্যালাক্সি এ টেন, গ্যালাক্সি এ থার্টি এবং গ্যালাক্সি এ ফিফটি ক্রয়ে ডিসকাউন্ট উপভোগ করা যাবে।

উল্লেখ্য, গ্যালাক্সি এ থার্টি ক্রয়ের ক্ষেত্রে বর্তমানে বিদ্যমান বিশেষ দামের ওপর উল্লেখিত ৫ শতাংশ ডিসকাউন্ট প্রযোজ্য হবে। দেশব্যাপী নির্দিষ্ট স্যামসাং আউটলেটগুলোতে উক্ত ডিসকাউন্ট অফার গ্রহণ করা যাবে। শিক্ষার্থীদের এই অফার পেতে হলে নিজ নিজ এসএসসি রেজিষ্ট্রেশন কার্ড প্রদর্শন করতে হবে।

ওডি/টিএফ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড