• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাজারে এলো ওয়ালটনের নতুন ফোরজি ফোন

  অধিকার ডেস্ক    ২৫ মার্চ ২০১৯, ১৭:৪৫

প্রিমো এইচ৮

ওয়ালটনের নতুন ফোরজি ফোন ‘প্রিমো এইচ৮’ স্বাধীনতা দিবস উপলক্ষে বাজারে ছাড়া হচ্ছে। মঙ্গলবার থেকে ওয়ালটনের ওয়েবসাইটে ফোনটির বিক্রি শুরু হবে।

ওয়ালটন সেল্যুলার ফোন বিক্রয় বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, ওয়ালটনের ওয়েবসাইট থেকে গ্রাহকরা ফোনটি এক হাজার টাকা ডিসকাউন্টে কিনতে পারবেন। আগামী ৩১ মার্চ পর্যন্ত এই মূল্যছাড়ের সুবিধা পাওয়া যাবে।

ডিভাইসটিতে গতি নিশ্চিতে রয়েছে ১.২৮ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। ৩ গিগাবাইট র‍্যাম এবং ১৬ গিগাবাইট স্টোরেজ রয়েছে। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

এই ফোনে ৫ দশমিক ৪৫ ইঞ্চির ডিসপ্লে আছে। এর রেজুলেশন ১৪৪০*৭২০ পিক্সেল। সামনে ও পেছনে রয়েছে ৮ মেগাপিক্সেল ক্যামেরা। আর অপারেটিং সিস্টেমে আছে অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও। ব্যাকআপের জন্য রয়েছে ৩২০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি।

ফোনটিতে ডুয়েল সিমের পাশাপাশি কানেক্টিভিটির জন্য আছে ব্লুটুথ ভার্সন ৪, ওয়াই-ফাই, ওটিএ, ল্যান হটস্পট, ওটিজি ওয়ারলেস ডিসপ্লে ও মাইক্রো ইউএসবি২ সুবিধা।

মিডনাইট ব্লু, রোজ গোল্ড ও টোয়াইলাইট ব্লু রঙে ফোনটি পাওয়া যাবে। এর মূল্য ৭ হাজার ৯৯৯ টাকা। আর অনলাইন থেকে কিনলে দাম পড়বে ৬ হাজার ৯৯৯ টাকা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড