• শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ৩ কার্তিক ১৪২৬  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

স্যামসাংয়ের সর্বাধুনিক স্মার্ট টিভি এখন বাংলাদেশে

  প্রযুক্তি ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১৬:২৮
স্যামসাং স্মার্টটিভি

সম্প্রতি বাংলাদেশের বাজারে স্যামসাং ইলেকট্রনিকস 'আর' সিরিজের সর্বাধুনিক স্মার্ট টিভি নিয়ে এসেছে। 

আনবক্স ম্যাজিক এভরিডে' ক্যাম্পেইনের আওতায় নতুন সিরিজের এই টিভি উন্মোচন করা হয়েছে। এই সিরিজের টিভিগুলোকে পার্সোনাল কম্পিউটার হিসেবেও ব্যবহার করা যাবে। এতে মিউজিক সিস্টেম, হোম ক্লাউড, লাইভ কাস্ট এবং টু-ওয়ে শেয়ারিং রয়েছে। 

এই টিভিতে অত্যাধুনিক ফিচার সুবিধা রয়েছে যা আগের কোনো স্মার্ট টিভিতে নেই। স্মার্ট ফিচারের পাশাপাশি সবগুলো স্মার্টটিভির পিকচার কোয়ালিটিতেও রয়েছে ভিন্নতা। এই ভিন্নতাগুলোর মধ্যে আছে-হাই ডেফিনেশন রেঞ্জের আলট্রা পিক্স প্রযুক্তি এবং আলট্রা হাই ডেফিনেশন (ইউএইচডি) ফোরকে মডেল, যাতে ঝকঝকে রং, চমৎকার ডিটেইলস এবং অনায়াসে পার্থক্য নিরূপণ করা যায়। 

স্মার্ট টিভিগুলোকে পার্সোনাল কম্পিউটারের মাধ্যমে কম্পিউটারে রুপান্তরিত করার সুযোগ রয়েছে এবং সরাসরি টিভি থেকে ওয়ার্ড ডকুমেন্ট তৈরি করে শেয়ার করা যাবে। মিররিং প্রযুক্তির মাধ্যমে তারের ঝামেলা ছাড়া স্মার্ট টিভিতে ল্যাপটপের ডিসপ্লেও সংযুক্ত করা যাবে। 

কালারফুল গ্রাফিক্স এবং সূক্ষ্ম নিয়ন্ত্রণ সুবিধা রয়েছে মিউজিক সিস্টেমে। ইউএসবি সংযোগ করে বাহ্যিক স্পিকারের মাধ্যমে উপভোগ করতে পারবেন পছন্দের গান।

এই টিভি টিভি ভার্চুয়াল ক্লাউডে রূপান্তরিত হয়ে স্বয়ংক্রিয়ভাবে স্মার্টফোন থেকে গুরুত্বপূর্ণ ফাইল যেমন ছবি এবং ভিডিও স্বয়ংক্রিয়ভাবে জমা রাখতে সক্ষম। স্যামসাং অ্যাকাউন্টের মাধ্যমে এই ফাইলগুলো স্যামসাং ক্লাউড অথবা বাহ্যিক হার্ড ড্রাইভে জমা হবে। 

চমৎকার সব ফিচারের মধ্যে আরও আছে লাইভ কাস্ট। এ ফিচারে স্মার্ট থিংস অ্যাপ ব্যবহার করে লাইভ ভিডিও শেয়ার করা যাবে, যা সকল অ্যান্ড্রয়েড ডিভাইসে সাপোর্ট করে। শেয়ারিং এর জন্য আরও আছে টু-ওয়ে শেয়ারিং ফিচার। এর মাধ্যমে ভিডিও, মিউজিক শেয়ারের পাশাপাশি ফোন থেকে লাইভ টিভি দেখার সুবিধা উপভোগ করা যাবে। 

নতুন সিরিজের টিভি উন্মোচনের বিষয়ে শাহরিয়ার বিন লুৎফর, হেড অব বিজনেস, কনজ্যুমার ইলেক্ট্রনিকস, স্যামসাং বাংলাদেশ বলেন, সর্বাধুনিক ইলেক্ট্রনিকস পণ্য ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়ার অঙ্গীকার স্যামসাং এর। ক্রেতাদের কাছে উদ্ভাবনী এবং সর্বাধুনিক পণ্য পৌঁছে দিতে পেরে স্যামসাং গর্বিত। 

তিনি আরও বলেন, এবার স্যামসাং ১৩টি মডেলের আর সিরিজের টিভি উন্মোচন করেছে। এর মধ্যে ৪৩ ইঞ্চি মডেলের টিভির দাম ৫৬,৯০০ টাকা, ৭৫ ইঞ্চি মডেলের টিভির দাম ৪৪৯,৯০০ টাকা। ক্যাম্পেইন চলাকালীন সময়ে ক্রেতারা ১৩টি মডেলের যে কোনো একটি টিভি কিনলেই পাবেন ২৫ হাজার টাকা পর্যন্ত ছাড়। আর এ অফার চলবে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত। 

ওডি/এইয়াইআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

ভারপ্রাপ্ত সম্পাদক: মো: তাজবীর হুসাইন

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: ০২-৯১১০৫৮৪

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড