• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভিভো ওয়াই১২ মডেলের নতুন ফোন বাজারে

  প্রযুক্তি ডেস্ক

০৫ সেপ্টেম্বর ২০১৯, ২৩:০১
ভিভো
(ছবি : ইন্টারনেট)

বাংলাদেশের বাজারে নতুন স্মার্টফোন ভিভো ওয়াই ১২ মডেলের একটি ফোন নিয়ে এসেছে ভিভো। চীনা বহুজাতিক প্রযুক্তি কোম্পানি এর মাধ্যমে গ্রাহকদের হাতে তুলে দিচ্ছে ভিভো ওয়াই সিরিজের নবম এই ফোনটি।

গত মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) থেকে এই ফোনটি বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। বাংলাদেশে পাওয়া যাবে- অ্যাক্যুয়া ব্লু (নীল) ও বার্গান্ডি রেড (লাল) এই দুই রংয়ের ভিভো ওয়াই ১২ স্মার্টফোনটি। দাম পরবে ১৬ হাজার ৯৯০ টাকা।

হেলো ফুলভিউ ডিসপ্লে বৈশিষ্ট্যের এই ফোনটিতে রয়েছে- ৩ জিবি র‌্যাম, ৬৪ জিবি রম, ফাস্ট চার্জিং ক্ষমতাসম্পন্ন ৫ হাজার এমএইচ ব্যাটারি এবং ৮ মেগাপিক্সেলের (এমপি) ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ১৩, ৮ ও ২ এমপি ক্ষমতার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন তিনটি রিয়ার ক্যামেরা রয়েছে। আর ৬ দশমিক ৩৫ ইঞ্চির হেলো ফুলভিউ ডিসপ্লেটির রেজ্যুলেশন ক্ষমতা ৭২০*১৫৪৪।

ফোনটি অ্যান্ড্রয়েড ৯ ভিত্তিক ফানটাচ ও এস৯ সংস্করণের অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। গেমস এর জন্য স্মার্টফোনটিতে ‘আল্ট্রা গেমস মোড’ যুক্ত করা হয়েছে। আর ফোনের পেছনে আছে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানিং প্রযুক্তি।

এ বিষয়ে ভিভোর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জনাব ডিউক বলেন, গ্রাহকরা সব সময়ই সাশ্রয়ী মূল্যে আকর্ষণীয় ডিজাইনের স্মার্টফোন পেতে চায়। এছাড়া ব্যবহারে স্বাচ্ছন্দ্যও অন্যতম চাহিদা। গ্রাহকদের এসব চাহিদার কথা মাথায় রেখেই আমরা বাজারে এনেছি ভিভো ওয়াই ১২। ওয়াই ১২ এর ব্যাটারি ক্ষমতা ও অত্যাধুনিক প্রযুক্তি তাদের চাহিদা পূরণ করবে বলে প্রত্যাশা করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড