• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

১০ সেপ্টেম্বর আসছে মটোরোলার ফোল্ডিং ফোন

  প্রযুক্তি ডেস্ক

০৫ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৩
ছবি : সংগৃহীত

১০ সেপ্টেম্বর বাজারে আসছে মটোরোলার ফোল্ডিং ফোন মটো রেজর ২০২০। এই ফোনটি রেজর ৫জি নামেও বাজারে আসতে পারে। শুরুতে ফোনটি চীনের বাজারে আসবে। এরপর গ্লোবালি লঞ্চ হবে।

২০০৪ সালে প্রথম লঞ্চ হয়েছিল মটোরোলা রেজর। যে ফোনটির ফোল্ডেবল ভার্সন গতবছর লঞ্চ করা হয়েছিল। এটি ক্লামশেল ডিজাইনের সাথে এসেছিল। এবার তারই ৫জি সংস্করণ লঞ্চ করা হবে। এমনকি নতুন সংস্করণের ডিজাইনও আগের মত হবে বলে জানা গেছে।

তবে রিপোর্ট অনুযায়ী, মটো রেজর ৫জি আগের ভার্সনের থেকে সামান্য পুরু হবে বলে জানা গেছে। এছাড়াও এতে বেশি রাউন্ডেড এজ থাকবে। আবার কোম্পানির লোগো দিয়ে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারটি লুকানো থাকবে। আর সামনে ডিসপ্লেতে ছোট নচ দেখা যাবে। নতুন এই ফোনে দুটি ডিসপ্লে থাকবে, যার একটি ৬.২ ইঞ্চি ফ্লেক্স ভিউ পি-ওলিড ডিসপ্লে ও অন্যটি ২.৭ ইঞ্চি কুইক ভিউ জি-ওলিড ডিসপ্লে। এই ফোনটি মার্কারি সিলভার কালারে লঞ্চ হতে পারে।

মোটোরোলা রেজর ২০২০ বা রাজর ৫জি ফোনে ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ থাকবে বলে জানা গেছে। এতে মাঝারি মানের ব্যাটারি দেওয়া হবে। এই ব্যাটারি ২,৮৪৫ এমএএইচ হতে পারে।

মটো রজার ২০১৯ ফোনটি ২,৫১০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছিল। অন্যদিকে স্যামসাং গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনে ৩,৩০০ এমএএইচ ব্যাটারি ছিল।

ফটোগ্রাফির জন্য এতে ব্রাইট জিএম১ সেন্সরের ৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা থাকতে পারে। কোম্পানি এখানে একটি ক্যামেরা ব্যবহার করতে পারে। আবার সেলফির জন্য থাকতে পারে ২০ মেগাপিক্সেল ক্যামেরা। মটো রজার ২০১৯ ফোনের সামনে ৫ মেগাপিক্সেল এবং পিছনে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা ছিল।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড